নাস্তিক আসাদ নুরের বিরুদ্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণের দাবিতে স্মারকলিপি দিবে ‘বাংলাদেশ আইম্মা পরিষদ’

আজ ১০ আগষ্ট’২৩ ইং, বৃহস্পতিবার, জামিয়া ইসলামিয়া ওয়াহিদিয়ার মাদ্রাসার অফিসে বাংলাদেশ আইম্মাহ পরিষদ ঢাকা মহানগর পশ্চিমের নবগঠিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি মুফতি কামরুজ্জামান কাসেমী।

প্রধান অতিথি হিসেবে ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি মাওলানা জুবায়ের আহমদ বলেন, বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে আওয়ামী লীগের শান্তি সমাবেশে দু’গ্রুপের সংঘর্ষে হাফেজ রেজাউল করীম নামে একজন কওমী শিক্ষার্থী নৃশংসভাবে হত্যাকান্ডের শিকার হওয়ার ঘটনায় আমরা নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি। উক্ত হত্যকান্ডে জড়িত আসামীদের চিহ্নিত করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য নেতৃবৃন্দ দাবি জানান তিনি।

এ সময় শহীদ রেজাউল করিমের পরিবারসহ ফেনী, চট্টগ্রাম সহ বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকার অসহায় পরিবারগুলোকে আর্থিক সহায়তা প্রদানের লক্ষ্যে একটি সেবা ফাণ্ড গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া নাস্তিক আসাদ নূরের আল্লাহর রাসূলের শানে জঘন্য ও ন্যাক্কারজনক মন্তব্যের প্রতিবাদে সংশ্লিষ্ট মন্ত্রণালয় গুলোতে তার বিরুদ্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্তও গৃহীত হয়।

মাওলানা আশরাফুদ্দীন এর সঞ্চালনায় মাওলানা মোস্তফা কামালের কালামে পাক তেলাওয়াতের মাধ্যমে সভা আরম্ভ হয়। এরপর স্বাগত বক্তব্য প্রদান ঢাকা মহানগর পশ্চিমের সেক্রেটারি মুফতি ওমর ফারুক। এ সময় তিনি ঢাকা মহানগর পশ্চিম কমিটির পক্ষ থেকে আগামীর কর্মসূচি ঘোষণা দেন। তিনি বলেন, বাংলাদেশ আইম্মাহ পরিষদ ঢাকা মহানগর পশ্চিমের অধীনস্থ সকল মসজিদ গুলোতে নিয়মতান্ত্রিক ইসলাহী মজলিস পরিচালিত হতে থাকবে এবং আইম্মায়ে মাসাজিদের জন্য বিশেষভাবে বাৎসরিক তিনটি ইসলাহী জলসা বাস্তবায়ন করা হবে, ইনশাআল্লাহ।

উক্ত সভায় উপস্থিত ছিলেন মুফতি কামরুজজামান, মাওলানা জুবায়ের আহমদ, মুফতি মাহমুদুর রহমান, মুফতি ওমর ফারুক, মাওলানা মাসরুরুল হক, মাওলানা আমিনুল ইসলাম, মুফতি সাদিকুল ইসলাম সিদ্দিকী, মুফতি মোহাম্মাদুল্লাহ রেজওয়ান, মুফতি ইসহাক মাহমুদ, মাওলানা মোস্তফা কামাল, মুফতী মিজানুর রহমান, মাওলানা হারুন ইসলামাবাদী, মাওলানা ফয়জুল্লাহ, মাওলানা জাহিদুল ইসলাম, শায়খ সুলাইমান আল আজহারী, মাওলানা রেজাউল করিম, মুফতি শাব্বির আহমদ, মাওলানা হারুনুর রশিদ, মাওলানা আব্দুল্লাহ আল নোমান, মুফতি মাহবুবুল্লাহ, মাওলানা নোমান, মাওলানা রহমতুল্লাহ, মুফতি জুবায়ের, মাওলানা ফুরকান, মাওলানা মামুন, মাওলানা নায়েব আলী, মুফতি মিজানুর রহমান জামালপুরী, মাওলানা আনসারুল হক, মাওলানা আশরাফ উদ্দিন প্রমুখ।

পরিশেষে সভাপতি মুফতি কামরুজ্জামান কাসেমী দেশ-জাতীসহ বিশ্ব মুসলিম উম্মাহ’র কল্যাণ কামনায় এবং ডেঙ্গুর মহামারী ও দেশে বন্যার কারণে উদ্ভূত পরিস্থিতি থেকে আল্লাহর নিকট পানাহ চেয়ে দোয়া করেন।

এ জাতীয় আরো সংবাদ

এস আলমের সহযোগী ইসলামী ব্যাংকের ৮ শীর্ষ কর্মকর্তা বরখাস্ত

নূর নিউজ

হজের প্রথম ফ্লাইট রোববার, যাত্রী ৪১৯

নূর নিউজ

জাতিসংঘ নিয়ে ওবায়দুল কাদেরের সমলোচনার জবাব দিলেন মুখপাত্র স্টেফেন

নূর নিউজ