নিউইয়র্কে মোদাসসের হত্যা; দোষীকে ধরতে পুলিশের ৩৫০০ ডলার পুরষ্কার ঘোষণা

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ওজন পার্কে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি খন্দকার মোদাসসের নিহতের ঘটনায় হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে ৩৫০০ ডলার (৩ লাখ টাকা) পুরস্কার ঘোষণা করেছে নিউইয়র্ক পুলিশ।

বাংলাদেশি যুবক মোদাসসের নিহতের ঘটনায় কমিউনিটিতে নেমে এসেছে শোকের ছায়া। স্থানীয় সময় বুধবার সকালে ব্রুকলিনে নিজ বাড়ির সামনেই তাকে গুলি করা হয়।

নিউইয়র্ক পুলিশের (এনওয়াইপিডি) কর্মকর্তারা গণমাধ্যমকে জানান, নিহত ব্যক্তি তার হোন্ডা সিআরভি গাড়ি থেকে নামার পরপরই এক অজ্ঞাত বন্দুকধারী তার মাথায় গুলি করে। সাইপ্রেস হিলস সেকশনের গ্লেনমোর অ্যাভিনিউর কাছে ফোরবেল স্ট্রিটে মোদাসসারের নিজের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

খবরে বলা হয়, কর্মকর্তারা গুলিবিদ্ধ অবস্থায় তাকে ফুটপাত থেকে উদ্ধার করেন। সে সময় তিনি অচেতন ছিলেন। সেখান থেকে মোদাসসারকে জ্যামাইকা হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, তিনি জেএফকে ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে কাজ করতেন। তার স্ত্রী ও ছেলে আছে। রাত একটায় বাসার সামনে পৌঁছে গাড়ি থেকে নামতেই তার মাথায় গুলি করে বন্দুকধারী। গুলির শব্দে স্ত্রী ও প্রতিবেশীরা ছুটে এলেও শেষ পর্যন্ত তাকে বাঁচানো সম্ভব হয়নি।

সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে, আগে থেকেই মুখোশ পরিহিত দুই জন সেখানে অবস্থান করছিলেন।

এ জাতীয় আরো সংবাদ

কাতারে ‘বাংলাদেশে ইসলাম আগমনের ইতিহাস’- শীর্ষক গ্রন্থের প্রকাশনা উৎসব

নূর নিউজ

কাতারস্থ বাংলাদেশ দূতাবাসে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি সম্পন্ন

আনসারুল হক

যুক্তরাষ্ট্রের শীর্ষ পাদ্রি হিলারিয়ান ধর্ম পরিবর্তন করে এখন আব্দুল লতিফ

নূর নিউজ