নিউজার্সির সিনেট প্রেসিডেন্সির সম্মাননা পেলেন সাংবাদিক কেরামত উল্লাহ বিপ্লব

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে ইভেন্ট ইউএসএ এন্টারটেইনমেন্ট আয়োজিত সপ্তম আন্তর্জাতিক নারী দিবস সম্মাননা পদক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে যুক্তরাষ্ট্রের নিউজার্সির সিনেট প্রেসিডেন্টের দপ্তর অভিবাসন ও জলবায়ু সাংবাদিকতায় এটিএন বাংলার কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর কেরামত উল্লাহ বিপ্লবকে পুরস্কৃত করা হয়েছে।

গত রোববার স্থানীয় একটি হোটেলে জমকালো এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন প্যাসাইক কাউন্টি ডেমোক্রেটিক দলের চেয়ারপারসন জন কারি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনেটর নেলী পো, অ্যাসেম্বলিম্যান বেনজি ই উইম্বারলি, ক্যাসানোভা, শেরিফ রিচার্ড বার্ডনিক, প্যাটারসন সিটি মেয়র আন্দ্রে সায়াহসহ অর্ধ-শতাধিক মার্কিন, বাংলাদেশিসহ বিভিন্ন দেশের গণ্যমান্য ব্যক্তিরা।

অনুষ্ঠানে শিক্ষা, স্বাস্থ্য, সাংবাদিকতা, সমাজসেবাসহ বিভিন্ন ক্ষেত্রে অনন্য অবদানের জন্য ৩৬ জনকে সম্মাননা প্রদান করা হয়। আইন পেশায় সমাজসেবামূলক অবদানের জন্য নাসরিন আহমেদ ও অভিবাসন সাংবাদিকতায় এটিএন বাংলার কেরামত উল্লাহ বিপ্লবকে নিউজার্সি সিনেট প্রেসিডেন্টের বিশেষ সম্মাননা দেওয়া হয়। শিক্ষাক্ষেত্রে বিশেষ অর্জনের জন্যে বাংলাদেশি বংশোদ্ভূত নওরীন মাহমুদও পান বিশেষ সম্মাননা।

এ জাতীয় আরো সংবাদ

শাহজালাল বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব বসাবে ৭ প্রতিষ্ঠান

নূর নিউজ

ইরাক ছাড়ছে মার্কিন বাহিনী, বাইডেন-কাদিমি চুক্তি সাক্ষর

আনসারুল হক

দেশে আটকেপড়া প্রবাসীদের আমিরাতে ফিরতে হবে ৩১ মার্চের মধ্যে

আলাউদ্দিন