নয়াদিল্লিতে বিজেপি সভাপতি ও সেক্রেটারির সঙ্গে আওয়ামী লীগ নেতাদের বৈঠক

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রেসিডেন্ট জগত প্রকাশ নাড্ডা এবং জেনারেল সেক্রেটারি বিনোদ তড়ের সঙ্গে বৈঠক করেছেন ভারত সফররত আওয়ামী লীগের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল।

সোমবার ভারতের রাজধানী নয়াদিল্লিতে বিজেপির প্রেসিডেন্ট জেপি নাড্ডার বাসভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এরপর দলের জেনারেল সেক্রেটারি বিনোদ তড়ের সঙ্গে বৈঠক হয় বিজেপির সদর কেন্দ্রীয় কার্যালয়ে।

বৈঠকে আওয়ামী লীগের আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাকের নেতৃত্বে দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় সদস্য ও সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আরমা দত্ত অংশ নেন।

বিজেপির আমন্ত্রণে সে দেশ সফর করছেন আওয়ামী লীগের নেতারা। বৈঠকে দ্বিপাক্ষিক ও বহুপাক্ষিক নানা বিষয় যেমন- আঞ্চলিক সহযোগিতা, জঙ্গিবাদ দমন ও রাজনৈতিক স্থিতিশীলতা বিশেষ গুরুত্বের সঙ্গে আলোচনায় এসেছে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

ক্ষমতাসীন বিজেপির আমন্ত্রণে রোববার ভারত সফরে গেছেন আওয়ামী লীগের পাঁচ নেতা। আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, এই সফরে প্রতিনিধি দলটি ভারতের সরকার ও বিজেপির প্রতিনিধিদের সঙ্গে একাধিক বৈঠক করবে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর ও জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গে বৈঠক হওয়ার কথা রয়েছে।

এ জাতীয় আরো সংবাদ

পবিত্র কুরআন পড়ানোর ঘটনায় সুইডেনের রাষ্ট্রদূতকে ডেকে পররাষ্ট্র মন্ত্রণালয়ের কড়া প্রতিবাদ

নূর নিউজ

তফসিল ঘোষণার দিন হবে সরকারের অন্তিম যাত্রা: রিজভী

নূর নিউজ

বঙ্গবন্ধু সেতুতে একদিনে টোল আদায় ৩ কোটি ১৮ লাখ টাকা

নূর নিউজ