পুলিশ বাদ দিয়ে আসুন, খেলা হবে।

পুলিশ বাদ দিয়ে আওয়ামী লীগকে খেলতে আসার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলনের মহাসচিব ইউনুছ আহমাদ। তিনি বলেন, আওয়ামী লীগ নেতারা বলছেন, খেলা হবে। আমরাও বলছি খেলা হবে। তবে পুলিশ বাদ দিয়ে আসুন, খেলা হবে।

শনিবার বিকালে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে নিহত মাদরাসা শিক্ষার্থী হাফেজ রেজাউল করীম হত্যার প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইসলামী আন্দোলনের মহাসচিব বলেন, সরকারের জনসমর্থন তলানীতে। মাইকিং করেও কেন্দ্রে ভোটার আনতে পারে না। এ অবস্থায়ও সরকার পুনরায় ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে।

সরকার বিরোধী দলের কর্মসূচির দিন শান্তি সমাবেশের নামে অশান্তি সৃষ্টি করছে বলে অভিযোগ করে তিনি বলেন, গত ২৮ জুলাই বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে অনুষ্ঠিত যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শন্তি সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষে হাফেজ রেজাউল করিমকে নির্মমভাবে খুন করে শান্তি সমাবেশের আসল চরিত্র প্রকাশ করেছে। তিনি অবিলম্বে রেজাউলের খুনিদের গ্রেফতার করার দাবি জানিয়ে বলেন, সরকার আলেম-হাফেজদের খুনিদের আড়াল করলে এই সরকার খুনি সরকার হিসেবে চিহ্নিত হবে।

সংগঠনের ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য নূরুল হুদা ফয়েজী, যুগ্ম মহাসচিব আশরাফুল আলম, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মুহাম্মদ ইমতিয়াজ আলম প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ

ফেনী‌তে বন্যার্তদের পা‌শে দাঁড়া‌তে হেফাজতের ত্রাণ বিতরণ

নূর নিউজ

আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান ও মহাসচিবের গভীর শোক

নূর নিউজ

করোনায় সব রেকর্ড ভেঙ্গে ১১২ জনের মৃত্যু

আনসারুল হক