চৌদ্দগ্রামে করোনায় মৃতদের দাফনে প্রস্তুত ওলামা পরিষদ টিম

স্টাফ রিপোর্টার : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ও শুভপুর ইউনিয়নের করোনা রোগীর সেবা ও মৃতদের কাফন-দাফনে প্রস্তুত ওলামা পরিষদ টিম। এ উপলক্ষে বৃহস্পতিবার মুন্সিরহাট বাজারে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত প্রশিক্ষণ অনুষ্ঠানে মাওলানা আবদুস সাত্তারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুফতি মুহাম্মদ খোরশেদ আলম, মাওলানা খলিলুর রহমান, মাওলানা মোশাররফ, মুফতী আবু বকর ছিদ্দিক, মাওলানা নুরুল আমীন, মাওলানা শাহাদাত হোসেন, মাওলানা মোবারক কারীম, মাওলানা মহিউদ্দিন, মাওলানা একরামুল হকসহ বিভিন্ন পর্যায়ের আলেম-ওলামাবৃন্দ। অনুষ্ঠানে সরকারি স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় নিয়ম অনুযায়ী মৃতদেহের জন্য কবর খোঁড়া, কাফন ও দাফনের প্রশিক্ষণ দেয়া হয়।

টিমের উদ্যোক্তা মুফতি খোরশেদ আলম বলেন, ‘নামায পড়ুন, গুনাহ ছাড়ুন, সরকারি স্বাস্থ্য বিধি মেনে চলুন’-এই আহবানে মুন্সিরহাট ও শুভপুর ইউনিয়নে করোনা রোগীর সেবা ও মৃতদের কাফন-দাফনে কাজ করবে ওলামা পরিষদ টিম।
এদিকে করোনায় আক্রান্ত হয়ে মৃতদেহ দাফনের জন্য ৮নং মুন্সিরহাট ও ৫নং শুভপুর ইউনিয়নের জন্য ওলামা পরিষদের পৃথক দুইটি টিম গঠন করায় আলমদের ধন্যবাদ জানিয়েছেন সচেতন মহল।

এ জাতীয় আরো সংবাদ

বাড়ছে শীতের তীব্রতা, বিপাকে নিম্ন আয়ের মানুষ

নূর নিউজ

বিশুদ্ধ পানি ও খাবার সংকটে বানভাসিরা

নূর নিউজ

কাবা শরিফে বিশেষ সেবা পাবেন বয়স্ক ইবাদতকারীরা

নূর নিউজ