ফখরে বাঙ্গাল ইসলামিয়া মাদরাসায় বিজয়দিবস উপলক্ষে কুরআন খতম, দোয়া মাহফিল

১৬ ডিসেম্বর মহান বিজয়দিবস উপলক্ষে ফখরে বাঙ্গাল ইসলামিয়া মাদরাসা ব্রাক্ষণবাড়ীয়ায় বিভিন্ন কর্পামসূচী পালিত হয়েছে।

মহান মুক্তিযুদ্ধে শাহাদাৎ বরণকারী বীর শহীদদের মাগফেরাত কামনায় কুরআন খতম, বিশেষ দোয়া এবং মাদরাসা মিলনায়তনে ছাত্রদের পতাকা র‍্যালী অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মসূচী গুলোতে ফখরে বাঙ্গাল ইসলামিয়া মাদরাসা’র পরিচালক মুফতী মোহাম্মদ এনামুল হাসান সহ মাদরাসার শিক্ষক ও ছাত্রবৃন্দ অংশগ্রহণ করেন।

পতাকা র‍্যালির পূর্বে ফখরে বাঙ্গাল ইসলামিয়া মাদরাসার পরিচালক মুফতী মোহাম্মদ এনামুল হাসান বলেন, কোনো জাতির বিজয়, স্বাধীনতা, মহান রাব্বুল আলামিনের পক্ষ থেকে অপার নেয়ামত। কারণ আল্লাহতায়ালার সাহায্য ছাড়া কোনো জাতি স্বাধীনতা লাভ করতে পারেনা।তাই বিজয়ের দিনে আমাদের সকলকে মহান রাব্বুল আলামিনের শুকরিয়া আদায় করা উচিত। তিনি আরও বলেন, পাকিস্তানি হানাদার বহিনীর বিরুদ্ধে বাংলাদেশের আবাল বৃদ্ধ বনিতা মাত্র নয় মাসে রক্তক্ষয়ী যুদ্ধ করে আমাদের জন্য স্বাধীন স্বার্বভৌম রাষ্ট্র বাংলাদেশ উপহার দিয়ে গেছেন, বিশ্বের দরবারে মাথা উঁচু করে আমরা এখন বলতে পারি যে, আমরা স্বাধীন স্বার্বভৌম বাংলাদেশের নাগরিক।

মুক্তিযুদ্ধে শাহাদাৎ বরণকারী বীর শহীদদের মাগফেরাত কামনা করে এবং বাংলাদেশের কল্যাণ, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য মহান রাব্বুল আলামিনের নিকট বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এ জাতীয় আরো সংবাদ

দেশে ফিরতে চাচ্ছেন না যুক্তরাষ্ট্রে অবস্থানরত আফগান শিক্ষার্থীরা, নিরাপত্তার অজুহাত

নূর নিউজ

শিক্ষার্থীদের ওপর হামলা ও ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা হেফাজতের 

নূর নিউজ

শিক্ষা ব্যবস্থা নিয়ে ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না : হেফাজত মহাসচিব

নূর নিউজ