ফুজাইরাহে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে বাংলাদেশ ওমেন্স অ্যাসোসিয়েশন দুবাই

সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরাহে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দ্বিতীয়বারের মতো দাঁড়াল বাংলাদেশ ওমেন্স অ্যাসোসিয়েশন ইউএই।

গত ৭ আগস্ট বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেনের সহধর্মিণী এবং বাংলাদেশ ওমেন্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট আবিদা হোসেনের নেতৃত্বে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ও আর্থিক অনুদান দেওয়া হয়। এ সময় প্রায় ১৫০ জনের মাঝে ৫০,০০০ হাজার দিরহাম (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৫ লাখ টাকা) দেওয়া হয়। সেই সাথে বন্যায় নিহত বাংলাদেশি নাগরিক এসএম সাজ্জাদের স্ত্রীকে নগদ আর্থিক অনুদান প্রধান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- দুবাই বাংলাদেশ কনস্যুলেটের লেবার কাউন্সিলর ফাতেমা জাহান, দূতালয়প্রধান মোজ্জাফর হোসেন, বাইজুন চৌধুরী মাহাতাব, জেসমিন আক্তার সিআইপি, শেফা আহমেদ, ফাহমি চৌধুরী মলিনা, সাবিনা সুলতানা, শাহানাজ লিটা, রাশেদা আক্তার, মমতাজ আইয়ুব, শবনম আক্তার, নিসু জাহান লাবণ্য আদিলসহ অনেকে।

আবিদা হোসেন বলেন, ফুজাইরাহে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে মানবিক এই কর্মসূচি অব্যাহত থাকবে। নিহত এসএম সাজ্জাদের লাশ দুবাই বাংলাদেশ কনস্যুলেট থেকে দ্রুত দেশে পাঠানোর সব খরচ বহন করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

এ জাতীয় আরো সংবাদ

সৌদি আরবে ইয়েমেনির হাতে খুন হলেন বাংলাদেশের তুহিন

নূর নিউজ

মালয়েশিয়ায় বাংলাদেশের সাবেক হাইকমিশনার আটক

নূর নিউজ

গাল্ফ বাংলাদেশী বিজন্যাসম্যান কনফারেন্স- ২০২১ এর সফল সমাপ্তি

নূর নিউজ