বন্যাকবলিত সিলেটবাসীর পাশে দাঁড়াতে হেফাজতের আহ্বান

সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনাসহ যেসব এলাকাবন্যায় প্লাবিত সেসব এলাকায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান।

আজ শনিবার (১৮ জুন) সংগঠনটির প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, বৃহত্তর সিলেটসহ দেশের বিভিন্ন জেলার মানুষ আজ পানিবন্দি। অনেক অঞ্চল পরিপূর্ণ ডুবে গিয়েছে। লাখো মানুষ ঘর-বাড়ি ছেড়ে আশ্রয়হীন অবস্থায় রয়েছে। এই অবস্থায় সকলের ঈমানী দায়িত্ব হচ্ছে বন্যাকবলিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমরা হেফাজতের পক্ষ থেকে সকলকে এসব অসহায় মানুষের পাশে সামর্থানুযায়ী দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

নেতৃত্বদ্বয় আরো বলেন, এখন বন্যাদুর্গত মানুষদেরকে সর্বাত্মকভাবে সাহায্য করা প্রয়োজন। এ করুণ পরিস্থিতিতে সব ভেদাভেদ ভুলে আমাদেরকে দুর্গত জনগণকে রক্ষায় এগিয়ে আসতে হবে। আসুন, দুর্গতদের রক্ষায় সম্মিলিতভাবে এগিয়ে আসি। বিশেষভাবে তারা তাদের সাহায্যার্থে সরকার, দাতব্য সংস্থা ও দেশের বিত্তবানদের এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান।

এছাড়া বিবৃতিতে তারা আরো বলেন, এই বন্যায় অনেক মানুষ নিখোঁজ রয়েছে। অজস্র মানুষ গৃহহীন হয়েছে। অবস্থা বড়ই নাজুক। এমতাবস্থায় হেফাজত নেতাকর্মী, আলেম-ওলামা ও সর্বস্তরের তৌহিদী জনতা সিলেটসহ সারা দেশের বন্যার্তদের পাশে আর্থিক সহায়তা, শুকনো খাবার, প্রয়োজনীয় ঔষধ ও উদ্ধার কাজে এগিয়ে আসার জন্য আমরা বিশেষভাবে আহ্বান জানাচ্ছি। আল্লাহ আমাদেরকে সকল বালা-মুসিবত থেকে হেফাজত করুন, আমীন

এ জাতীয় আরো সংবাদ

বন্যার্তদের পাশে দাঁড়িয়ে প্রশংসায় ভাসছে আলেম সমাজ

নূর নিউজ

বিরোধীদলীয় নেতা-উপনেতাকে প্রধানমন্ত্রীর ঈদুল আজহার শুভেচ্ছা

আনসারুল হক

ইসি নয়, মাহবুব তালুকদার জটিল ও কঠিন মানসিক রোগে আক্রান্ত

নূর নিউজ