বন্যা কবলিত মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : তাহাফফুজে খতমে নবুওয়ত 

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সভাপতি হাটহাজারী মাদ্রাসার মহা পরিচালক আল্লামা ইয়াহইয়া এবং সংগঠনের মহাসচিব আল্লামা মুহিউদ্দীন রাব্বানী পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, দেশে প্রায় এক তৃতীয়াংশ মানুষ বন্যায় কবলিত হয়ে অকল্পনীয় মানবেতর অবস্থায় কালাতিপাত করছে। ঈদের আনন্দে যার যার সামর্থ্য অনুযায়ী তাদেরকে সাহায্য সহযোগিতা করে তাদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়া সকলের ঈমানী ও মানবিক দায়িত্ব।

আজ ৭ ই জুলাই গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃদ্বয় আরোও বলেন, কোন কোন স্থানে বন্যার পানি কমে গেলেও সেসব এলাকার বন্যা কবলিত মানুষের দুর্ভোগ কমেনি। কেউ কেউ বাড়িঘর, ফসলাদি, গবাদি পশু সহ বিভিন্ন প্রকার নিত্য প্রয়োজনীয় জিনিস বন্যায় হারিয়ে চরম দুর্ভোগের শিকার হয়েছেন। এমতাবস্থায় দেশবাসী, আলেম উলামা ও বিভিন্ন স্বেচ্ছাসেবী মানবিক সংগঠনগুলোকে যখনই প্রয়োজন হয় তখনই তাদের পাশে দাঁড়িয়ে আত্ম মানবতার মহৎ দৃষ্টান্ত উপস্থাপন করার আহ্বান জানিয়েছেন।

এযাবৎ আলেম উলামা সহ বিভিন্ন সংগঠন, যারা বারবার বন্যা কবলিত মানুষদের পাশে দাঁড়িয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মহান আল্লাহ তা’আলা তাদের এই ত্যাগের উত্তম বিনিময় দান করুন।

এ জাতীয় আরো সংবাদ

রোজা না রাখলে আল্লাহ যে কঠিন শাস্তি দেবেন

নূর নিউজ

আজ আরও ৫০ মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নূর নিউজ

ইকামত ছাড়া ফরজ নামাজ পড়ে ফেলার বিধান

নূর নিউজ