বাংলাদেশ প্রেসক্লাব কাতারের উদ্যোগে কোরআন প্রতিযোগিতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গত ১ এপ্রিল সোমবার ফিরোজ আব্দুল আজিজ এলাকায় ঘরোয়া রেস্টুরেন্ট হলে বাংলাদেশ প্রেসক্লাব কাতারের সভাপতি বাংলা টিভি বিশেষ প্রতিনিধি আকবর হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক চ্যানেল 24 প্রতিনিধি কাজী শামীম, সিনিয়র সহসভাপতি এখন টেলিভিশন প্রতিনিধি আনোয়ার হোসেন মামুনের যৌথ সঞ্চালনায় কোরআন প্রতিযোগিতার সার্বিক তত্বাবধানে ছিলেন সাধারণ সম্পাদক আর টিভি প্রতিনিধি গোলাম মাওলা আকাশ, জিটিভি প্রতিনিধি এম এ সালাম, এসএ টিভি প্রতিনিধি আহসান উল্লাহ সজিব ও একুশে টিভি প্রতিনিধি সজল মালাকার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মো. কামাল উদ্দিন, কাতার ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক ড.আনোয়ারুল হাসান, বাংলাদেশ কমিউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন, সাধারণ সম্পাদক আমিন রসূল সাইফ, এম,এইচ,আর গোল্ড এর সত্বাধিকারী হবি রহমান, এরাবিয়ান এক্সচেঞ্জের সিইও নুরুল কবির চৌধুরী, হাজি বাসার সরকার,শফিকুল ইসলাম শফি, সৈয়দ আনা মিয়া,আক্তার হোসেন, আরিফ মজুমদার, জসিম উদ্দিন, সামছুদ্দিন, নাছির উদ্দীন চৌধুরী ও নিপুল।

কোরআন প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন কাতার ধর্মমন্ত্রনালয়ের ইমাম ও খতিব আন্তর্জাতিক ক্বারী শায়েখ নূর মোহাম্মদ। সহ বিচারক ছিলেন শায়েখ ফয়সাল মুজিব ও শায়েখ হোসাইন আহমদ।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দের হাত থেকে প্রথম পুরস্কার স্বর্ণপদক ও ২য় পুরস্কার ইলেকট্রনিকস ডিভাইস শিক্ষা উপকরণ ট্যাব এবং ৩য় পুরস্কার একটি স্মার্ট মোবাইল প্রদান করা হয়।

ইফতারের পূর্বে সংক্ষিপ্ত দ্বীনি আলোচনা ও মোনাজাত পরিচালনা করেন কাতার ধর্মমন্ত্রণালয়ের খতিব ও ওয়ায়েজ এবং আল নূর কালচারাল সেন্টার কাতারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর। এসময় উপস্থিত সকল অতিথিদের বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।

এ জাতীয় আরো সংবাদ

প্রবাসীর উদ্যোগে লক্ষীপুরে আল্লাহর ৯৯ নামের মিনার

নূর নিউজ

আরব সাগর তীরে সিলেট বিভাগ জাতীয়তাবাদী পরিবারের ঈদ পুনর্মিলনী

আনসারুল হক

কাতারে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসীদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

নূর নিউজ