বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটি কাতার-এর মেম্বার’স নাইট অনুষ্ঠিত

কাতার প্রতিনিধি: ১৬ জুন ২০২২ কাতরের একটি ৫ তারকা হোটেলে বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটি কাতারের মেম্বার’স নাইট” অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি জনাব আলমগীর হোসেন আলী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আশফাক উদ্দীন মামুনের সঞ্চালনা অনুষ্ঠিত ‘মেম্বার’স নাইট’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের দূতাবাস রষ্ট্রদূত মো. জসিম উদ্দীন (এনডিসি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, বাংলাদেশ কমিউনিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, উপদেষ্টা জনাব আব্দুল মতিন পাটোয়রী, চেয়ারম্যান- এএমপি গ্রুপ, ড. আনোয়ারুল হাসান, এসোসিয়েট প্রফেসর, কলেজ অব ইঞ্জিনিয়ারিং, কাতার ইউনিভার্সিটি, জনাব মোঃ হাসানুল ইমাম, সিইও-আল কামার ইলেক্ট্রিক ইকুইপমেন্টস্, জনাব মোঃ শাহজাহান সাজু, ব্যবস্থাপনা পরিচালক- ফেমাস ইন্টারন্যাশনাল, জনাব মোহাম্মদ ইয়াসিন, ব্যবস্থাপক-কম্পিউটার আরাবিয়া।

বাংলাদেশ দূতাবাস কাতারের সকল উর্দ্ধতন কর্মকর্তা, কাতারের প্রতিষ্ঠিত ব্যবসায়ী, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে একটি সুপরিকল্পিত ও জাকজমকপূর্ণ ‘মেম্বার’স নাইট’ অনুষ্ঠিত হয়।

সার্বিক সহযোগিতায় ছিলেন সহ-সভাপতি জনাব আমিনুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জনাব রহমতউল্লাহ ফারিয়াজ, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার বশির আহামেদ, কার্যনির্বাহী সদস্য জনাব কায়সার আহমেদ, জনাব ইমাম হোসেন ও জনাব মাজহারুল ইসলামের ।

অনুষ্ঠান সঞ্চালনায় সহযোগী ছিলেন সহ-সাধারন সম্পাদক জনাব মো. ওবায়দুর রহমান ও কার্যনির্বাহী সদস্য জনাব শাহ আলম খান। অনুষ্ঠানটি সরকারী অনুমোদনে সহায়তা করেন মুন দোহা ট্রাভেল এন্ড ট্যুরস-এর সিইও এবং বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটি কাতারের কার্য্যনির্বহী সদস্য জনাব গোলাম মুস্তাফা।

পবিত্র কুরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন এবং ভোট অব থ্যাংকস প্রদান করেন বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটি কাতারের ১ম সহ-সভাপতি এবং বাংলাদেশ এমএইচএম স্কুলের সম্মানিত শিক্ষক জনাব তাফসীর উদ্দিন।

অনুষ্ঠানে নিজ নিজ ক্ষেত্রে সফল ও সর্বোচ্চ সেবা প্রদানকারী কয়েকজন সম্মানী ব্যক্তিকে ক্রেস্ট প্রদান করা হয়। সফল সেবাদাতা হিসেবে ক্রেষ্ট গ্রহণ করেন বাংলাদেশ দূতাবাস কাতারের রাজনৈতিক ও অর্থনৈতিক বিষয়ক কাউন্সেলর এবং দূতালয় প্রধান জনাব মাহবুর রহমান, সফল ব্যবসায়ী হিসেবে ক্রেষ্ট গ্রহন করেন এএমপি গ্রুপ-এর চেয়ারম্যান জনাব আব্দুল মতিন পাটোয়রী ও আল কামার ইলেক্ট্রিক্যাল ইকুইপমেন্টস-এর সিইও জনাব মো. হাসানুল ইমাম, সফল ক্রীড়া সংগঠক হিসেবে ক্রেস্ট গ্রহণ করেন বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটি কাতারের সহ-সভাপতি জনাব আমিনুল ইসলাম এবং সফল এ্যাথলেটস্ হিসেবে ক্রেস্ট গ্রহণ করেন ১০০ মিটারের ব্যক্তিগত ইভেন্টে ১১.৩ সেকেন্ডের সময় নিয়ে স্বর্ণপদকপ্রাপ্ত দৌড়বিদ মো. সাফোয়ান হোসেন।

নৈশভোজ ও অনাড়ম্ভরপূর্ণ একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনাব শাহ আলম খান ও জেমস অনিক গোমেজ।

এ জাতীয় আরো সংবাদ

করোনা নির্মূল না হওয়া পর্যন্ত বিদেশি শ্রমিক না নেয়ার সিদ্ধান্ত মালয়েশিয়ার

আলাউদ্দিন

কাতারে ব্রাহ্মণবাড়িয়া ফ্রেন্ডস ক্লাবের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জার্সি উন্মোচন

নূর নিউজ

কাতারে ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে বাংলা ভাষায় ইসলামী আলোচনা, প্রবাসীদের মাঝে আনন্দঘন পরিবেশ

নূর নিউজ