বিদেশে পাচারকৃত টাকা ফেরত আনার উদ্যোগ নিন 

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীমপীর সাহেব চরমোনাই বলেছেন, দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কষাঘাতে জনজীবন জর্জরিত। মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষ বিশেষ করে মধ্যবিত্তের মানুষ অসহায় হয়ে পড়েছে। বার বার বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করে সরকার জনগণকে শোষণ করছে। জনগণের প্রতি সরকারের কোন প্রকার দায়বদ্ধতা আছে বলে মনে হয় না। দেশের মানুষ বহু কষ্টে দিনাতিপাত করছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ আজ দিশেহারা অবস্থা। সাধারণ মানুষ গোশত বলতে ব্রয়লার মুরগির ওপর নির্ভরশীল ছিল তাও আজ ২৫০ টাকা। যেখানে কিনতে যাবেন সেখানেই ঊর্ধ্বগতি।

তিনি বলেন, সরকার দলীয় লোকজন বাজার সিন্ডিকেটের সাথে জড়িত থাকার কারণে সরকার সিন্ডিকেট ভাঙতে পারছে না। আর এর খেসারত দিতে হচ্ছে জনগণকে। জনগণকে শোষণ করে সরকারে নিজেদের আখের গুছাচ্ছে। দ্রব্যমূল্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে সরকারকে কঠোরহস্তে বাজার নিয়ন্ত্রণের দাবি জানান তিনি।

 

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সাধারণ মানুষ ভাল না থাকলে দেশও ভালো থাকে না। উন্নয়নের জোয়ারে দেশ ভাসলেও সাধারণ মানুষ ভালো না থাকলে এর কোন মূল্য নেই। তিনি লুটপাট, দুর্নীতি বন্ধে নজর দিয়ে বিদেশে পাচারকৃত টাকা ফেরত আনার ব্যবস্থা করুন। অন্যথায় আপনারা ভালো থাকলেও মানুষ ভালো থাকতে পারবে না।

এ জাতীয় আরো সংবাদ

বঙ্গবাজারে অস্থায়ী দোকান বসবে আজ থেকে

নূর নিউজ

কাজে না ফেরা পুলিশ সদস্যদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

নূর নিউজ

জমিয়তের আইনি সহায়তায় ১৬ বছর পর জেল থেকে ছাড়া পেলেন ইসলাম মণ্ডল

নূর নিউজ