বিমানের ইঞ্জিনে ঢুকে পড়ল পাখি, ফ্লাইট ছাড়তে ৯ ঘণ্টা দেরি

বিমানের ইঞ্জিনের ভেতর পাখি ঢুকে পড়ায় ফ্লাইট ছাড়তে দেরি হয়েছে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

ঢাকা থেকে সৌদি আরবের রিয়াদগামী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের জন্য যাত্রীরা ৯ ঘণ্টারও বেশি সময় অপেক্ষা করেছেন।

ক্ষুব্ধ যাত্রীরা বলছেন, বৃহস্পতিবার গভীর রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত তারা ফ্লাইট ছাড়ার অপেক্ষায় আছেন।

সেখানে অপেক্ষারত যাত্রীরা বলছেন, ফ্লাইট ছাড়ার নির্ধারিত সময় ছিল বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ১৫ মিনিট। তাদের টিকিটেও ফ্লাইট ছাড়ার এই সময় উল্লেখ আছে। তবে বিমান কর্তৃপক্ষ বলছে, ফ্লাইট ছাড়ার নির্ধারিত সময় ছিল শুক্রবার সকাল ৭টা ১৫ মিনিট। আজ সকাল ১০টা পর্যন্ত ফ্লাইটটি ছাড়েনি।

সৌদিগামী যাত্রী আজিম উদ্দিন বলেন, তাদের বিজি ০৩৩৯ ফ্লাইটটির যাত্রা শুরুর কথা ছিল বৃহস্পতিবার রাত ১টা ১৫ মিনিটে। টিকিটেও তাই লেখা আছে। পরে জানানো হয় ফ্লাইট রাত ২টা ৩০ মিনিটে ছাড়বে। এরপর আবার সকাল ৬টা ১৫ মিনিটে ফ্লাইট ছাড়বে বলে জানানো হয়। সে সময়ও ফ্লাইট ছাড়েনি। এমনকি সকাল ১০টায়ও ফ্লাইট ছাড়েনি।

মো. আবদুল কাদের নামের আরেক যাত্রী বলেন, সর্বশেষ মৌখিকভাবে তাদের বলা হয়েছে, ফ্লাইট সকাল ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে ছাড়তে পারে। বিমান কর্তৃপক্ষ তাদের সকালের খাবারের প্রস্তাব দিয়েছে।

এ বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার বলেন, বিমানের ইঞ্জিনে পাখি ঢুকে যাওয়ায় ফ্লাইট ছাড়তে দেরি হচ্ছে। বিমানটি মেরামতের কাজ চলছে।

তিনি বলেন, ফ্লাইটে যাত্রীসংখ্যা ৩৭৫ এবং এটি আজ সকাল ৭টা ১৫ মিনিটে ছাড়ার কথা ছিল। তবে যাত্রীরা বলছেন, তাদের টিকিটে একই ফ্লাইট গতকাল দিবাগত রাত ১টা ১৫ মিনিটে ছাড়বে বলে উল্লেখ আছে।

এ জাতীয় আরো সংবাদ

নির্বাচন ব্যবস্থাকে সরকার বেমালুম ধ্বংস করে দিয়েছে

নূর নিউজ

আমাদের শিশুরা পিছিয়ে থাকবে না: প্রধানমন্ত্রী

নূর নিউজ

তিস্তার পানিবণ্টন সমস্যার সমাধান হতে হবে, কঠোর বার্তা ড. ইউনূসের

নূর নিউজ