বিশেষ সংবর্ধনা পেলেন দুই শতাধিক কোরআনের হাফেজ

ফরিদপুরের বোয়ালমারীতে প্রায় আড়াই শ কোরআনের হাফেজকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার রাতে উপজেলার চিতারবাজারে মাদরাসাতুল ইহসানের ১২ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত ইসলামী মহাসম্মেলনে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনায় প্রত্যেক হাফেজকে একটি করে সম্মাননা পাগড়ি প্রদান করা হয়। ১২ বছর পূর্তি উপলক্ষে ইসলামী মহাসম্মেলনে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর অঞ্চলের বর্ষীয়ান আলেম ও জামিয়া ইসলামিয়া আজিজিয়া বাহিরদিয়া মাদরাসার মুহতামিম আল্লামা শাহ আকরাম আলী। বক্তব্য রাখেন রাজধানীর ঢালকানগর মাদরাসার শাইখুল হাদিস মুফতী আব্দুল গফফার, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী ও মাওলানা হাসান জামিল।

এছাড়া আরও উপস্থিত ছিলেন মাওলানা আবুল খায়ের, হাফেজ মাওলানা দেলোয়ার হুসাইন, মুফতি জাকির হোসাইন কাসেমী, মুফতী রওশন আহমাদ, মুফতী ফরিদ আহমাদ ও আলহাজ হাফেজ মোহাম্মদ মুছা।

মাদরাসাতুল ইহসানে এ বছর অন্তত ২৩৬ জন কোরআনের হাফেজকে বিশেষ সংবর্ধনা দেয়া হলো। তারা বিগত বছরগুলোতে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও জেলার স্বনামধন্য হিফজ শিক্ষক হাফেজ আনওয়ার হুসাইনের কাছ থেকে হিফজ সম্পন্ন করেছেন। যাদের অনেকে দেশের বিভিন্ন স্থানে নানা পদে সফলতার সাথে দ্বীনের বহুমুখী খেদমত করে যাচ্ছেন।

এ জাতীয় আরো সংবাদ

আপনি আল্লাহর প্রিয় কিনা বুঝবেন যেভাবে

নূর নিউজ

হজ পালনরত অবস্থায় সৌদি আরবে আরও এক বাংলাদেশির মৃত্যু

নূর নিউজ

মোবাইল অ্যাপে শোনা আজানের উত্তর দিতে হবে?

নূর নিউজ