বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমদ তাকরীম আমাদের রত্ন : আল নুর কালচারাল সেন্টার

নিজস্ব প্রতিবেদক, নূর নিউজ 

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করায় হাফেজ সালেহ আহমদ তাকরীমকে শুভেচ্ছা জানিয়েছেন আল নূর কালচারাল সেন্টার কাতারের নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা ইউসুফ নুর ও শিক্ষা বিভাগীয় পরিচালক হাফেজ মাওলানা মুস্তাফিজুর রহমান।

আজ (০৫ এপ্রিল, ২০২৩) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিশ্বজয়ী এই হাফেজকে আল নূর কালচারাল সেন্টারের পক্ষ থেকে শুভেচ্ছা জানান তিনি।

সংগঠনটির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, আন্তর্জাতিক পরিমণ্ডলে বাংলাদেশের নাম কৃতিত্বের সাথে ছড়িয়ে দিচ্ছেন বাংলাদেশের হাফেজরা। তাদের সফলতায় আমরা গর্বিত। বিশ্বজয়ী হাফেজরা বাংলাদেশের অমূল্য রত্ন।

বিবৃতিতে আরো বলা হয়, সর্বশেষ হাফেজ সালেহ আহমদ তাকরীম একের পর এক বিশ্বজয়ের মাধ্যমে বিশ্বব্যাপী বাংলাদেশের হাফেজদের সুনাম ছড়িয়ে দিয়েছেন। ইতিমধ্যে কওমি মাদ্রাসার ছোট্ট এই ছাত্র তিনটি আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নন্দিত হয়েছেন। সংযুক্ত আরব আমিরাত সরকার কর্তৃক আয়োজিত হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে বিশ্বব্যাপী বাংলাদেশের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন হাফেজ সালেহ আহমদ তাকরীম। তার এই সফলতায় আমরা আনন্দিত ও গর্বিত। আমরা তার ভবিষ্যৎ সফলতা কামনা করি এবং তাকে, তার শিক্ষকদের ও প্রতিষ্ঠান মারকাজুল ফয়জুল কুরআনীকে অভিনন্দন জানাই। হাফেজ সালেহ আহমদ তাকরীম আগামীতে বিশ্বের শ্রেষ্ঠ আলেম হবেন বলে আমাদের প্রত্যাশা।

বিবৃতিতে উল্লেখ করা হয়, ইতিমধ্যে বাংলাদেশ সরকার বিশ্ব জয়ী হাফেজদের ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে সম্মানিত করতে শুরু করেছে। আশা করি এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এবং জাতীয় পর্যায়ে বড় ধরনের আয়োজনের মাধ্যমে বিশ্বজয়ী হাফেজদের আরও বেশি উৎসাহিত করা হবে। ‌

এ জাতীয় আরো সংবাদ

শায়খুল হাদীস আল্লামা হাবিবুর রহমানের ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র শোক

নূর নিউজ

শাহজালাল বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব বসাবে ৭ প্রতিষ্ঠান

নূর নিউজ

আমি তাবলিগের সাথী : ধর্ম প্রতিমন্ত্রী

আনসারুল হক