ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী ঐক্যজোটের দুই নেতার জয়

সুফিয়ান ফারাবী: ব্রাহ্মণবাড়িয়া সদরের তালশহর পূর্ব ইউনিয়নে জয় পেয়েছেন ১৩ মামলায় জেলে থাকা মনিরুল ইসলাম (ঐক্যজোট নেতা)। স্বতন্ত্র এই প্রার্থী আওয়ামীলীগ মনোনীত আবদুল সালাম থেকে ১৪৮৯ ভোট বেশী পেয়ে জয়ী হন।

জানা গেছে, মনিরুল ইসলাম ইসলামী ঐক্যজোট সদর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক। তবে তিনি মিনার প্রতীকে নির্বাচন করেন নি। বেসরকারিভাবে বিজয়ী এই চেয়ারম্যানের মার্কা ছিল চশমা।

বুধবার ব্রাহ্মণবাড়িয়া সদর ও আশুগঞ্জ উপজেলার ১৮ ইউনিয়নে নির্বাচন হয়। এরমধ্যে ৬টি ইউনিয়নে জয় পায় আওয়ামীলীগ। অল্প ভোটের ব্যবধানে জয়-পরাজয় নির্ধারিত হওয়ায় আলোচনায় এসেছে ২টি ইউনিয়নের ফলাফল।

ব্রাহ্মণবাড়িয়ার বুধল ইউনিয়নে ৯ ভোটে পরাজিত হয়েছেন আওয়ামীলীগের আবদুল হক। তিনি পেয়েছেন ২৮১০ ভোট। আর ২৮১৯ ভোট পেয়ে জয়ী হন স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান (ঐক্যজোট নেতা)। আতিকুর রহমান ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া শাখার সহ-সভাপতি। তবে তিনিও মিনার প্রতীকে নির্বাচন করেন নি। বেসরকারিভাবে বিজয়ী এই চেয়ারম্যানের মার্কা ছিল মোটর সাইকেল।

তাদের বিজয়ে শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের যুগ্ম-মহাসচিব মাওলানা আলতাফ হুসাইন। ইসলামী ঐক্যজোট সমর্থিত এই দুই স্বতন্ত্রপ্রার্থীকে বিজয়ী কয়ায় ইউনিয়নবাসীর প্রতিও কৃতজ্ঞতা জানান মাওলানা আলতাফ হুসাইন।

সুত্র: মানবজমিন

এ জাতীয় আরো সংবাদ

দুর্নীতি লুটপাট বন্ধে ইসলামী অনুশাসনের বিকল্প নেই

নূর নিউজ

কোন দলের টিকিটে পররাষ্ট্রমন্ত্রী এমপি হয়েছেন, প্রশ্ন রিজভীর

নূর নিউজ

ইসি নয়, মাহবুব তালুকদার জটিল ও কঠিন মানসিক রোগে আক্রান্ত

নূর নিউজ