ভারতীয় মুসলিমদের যে আহ্বান জানালেন মুসলিম ল’ বোর্ডের সভাপতি

ভারতের মুসলিমদের নিজেদের ঈমান ও বিশ্বাসের ওপর অবিচল থাকার আহ্বান জানিয়েছেন দেশটির অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের (এআইএমপিএলবি) সভাপতি মাওলানা খালিদ সাইফুল্লাহ রহমানী।

তিনি মুসলিমদের ঈমানের ওপর অবিচল থাকার পরামর্শ দিয়ে বলেন, দেশ বর্তমান চ্যালেঞ্জ মোকাবেলা করলেও হতাশার কোনো অবকাশ নেই। মুসলমানদের তাদের বিশ্বাসে অবিচল থাকতে হবে। শিরকের বিরুদ্ধে সতর্ক থাকতে এবং ভবিষ্যত প্রজন্মের নিরাপত্তা ও কল্যাণকে অগ্রাধিকার দিতে হবে।

৬ সেপ্টেম্বর (বুধবার) ভারতের অন্ধ্রপ্রদেশের কুর্নুল জেলার হাই স্কুল মাঠে ‘ইসলাহে-মুশেরা’ শীর্ষক জনসভায় সভাপতির বক্তব্যে মাওলানা খালিদ সাইফুল্লাহ রহমানী এ আহ্বান জানান।

সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল’ বোর্ডের সেক্রেটারি মাওলানা ড. ইয়াসিন আলী ওসমানি, এআইএমপিএলবি-এর সদস্য মাওলানা ড. মোহাম্মদ মতিনউদ্দিন কাদরি এবং মাওলানা মুফতি ওমর আবেদীন।

বক্তারা মুসলমানদের দায়িত্ব পালনের পাশাপাশি পাপপূর্ণ আচরণ থেকে বিরত থাকতে এবং ইসলামী শরীয়াহ নীতি মেনে চলার আহ্বান জানান।

বক্তারা ইসলামি শরিয়াহর অখণ্ডতা রক্ষার গুরুত্বের উপর জোর দিয়ে বলে, জীবনের বিভিন্ন ক্ষেত্রে পরিবর্তন-পরিবর্ধন সম্ভব হলেও ইসলামি শরিয়াহ নীতিমালা পরির্তনশীল নয়।

সমাবেশে কুরনুল এবং আশেপাশের গ্রাম থেকে আসা শতাধিক অংশগ্রহণকারীদের অংশগ্রহণ দেখা গেছে।

এ জাতীয় আরো সংবাদ

স্পেনে ‘সিরাতে মুস্তাকিমে’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

নূর নিউজ

পাট উপদেষ্টা সাখাওয়াত হোসেনের সাথে চীনা রাষ্ট্রদূতের সাক্ষাৎ

নূর নিউজ

পাকিস্তান শাসক কাশ্মীরিদের নিষ্ঠুর জানোয়ারদের হাতে তুলে দিয়েছে,

নূর নিউজ