মদিনায় সড়ক দুর্ঘটনায় আহত আসলাম হাওলাদারের মৃত্যু

সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় আহত ঝালকাঠির আসলাম হাওলাদার নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) বাংলাদেশ সময় বিকেল তিনটায় কিং সালমান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আসলাম হাওলাদার (২৬) ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার সদর ইউনিয়নের চিংড়াখালী গ্রামের আব্দুল খালেক হাওলাদারের ছেলে।

এক হাজারের বেশি প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত
আসলাম গত ১৩ জানুয়ারি রাতে কর্মস্থল থেকে সাইকেলে করে বাসায় যাওয়ার পথে মদিনার তড়িক হিজরি নামক স্থানে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত হন।

সৌদি আরবে কর্মরত আসলামের একই গ্রামের চিংড়াখালীর বাসিন্দা আব্দুস ছালাম জানান, আসলাম বিবাহিত জীবনে তিন মাস বয়সী একটি কন্যা সন্তানের বাবা। সৌদি আরবের মদিনায় প্রাইভেট কোম্পানিতে পাঁচ বছর চাকরি করে দেশে এসে বিয়ে করেন। বিবাহের পর একই প্রাইভেট কোম্পানিতে চাকরির জন্য নয় মাস আগে ঝালকাঠি থেকে সৌদি যান আসলাম । গত ১৩ জানুয়ারি রাতে কর্মস্থল থেকে ডিউটি সাইকেলে করে বাসায় যাচ্ছিলেন তিনি। মদিনার তড়িক হিজরি এলাকায় এলে পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাকে স্থানীয়রা উদ্ধার করে কিং সালমান হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা আইসিইউতে রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আসলামের বাবা আব্দুল খালেক হাওলাদার বলেন, আমার ছেলের উপার্জনেই সংসার চলত। ছেলেকে হারিয়েছি। এখন তার লাশটি দ্রুততম সময়ের মধ্যে আমরা পেতে পারি সরকার যেন সেই ব্যবস্থা করে দেন।

এ জাতীয় আরো সংবাদ

বিমানবন্দরের কার্যক্রম সন্তোষজনক নয় : সালমান এফ রহমান

নূর নিউজ

আই.ই.বি কাতার চ্যাপ্টারের বার্ষিক বনভোজন সম্পন্ন

নূর নিউজ

ট্রানজিট হয়ে কুয়েতে ফিরছেন আটকে পড়া প্রবাসীরা

আনসারুল হক