মহানবি ও মা আয়েশা’র অবমাননা বরদাশত করা হবে না: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

মহানবী হজরত মুহাম্মদ সা. ও তাঁর সহধর্মিনী আম্মাজান হযরত আয়েশা রাঃকে নিয়ে ভারতের ক্ষমতাশীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের অবমাননাকর মন্তব্যের তীব নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

তিনি বলেন, চরম ইসলাম বিদ্বেষী ও উগ্রবাদী অভিযুক্ত বিজেপি নেতৃদয় যে ধৃষ্টতা দেখিয়েছে তা ক্ষমার অযোগ্য। বিশ্ব নবী ও তার পরিবারবর্গকে মুসলমানরা নিজেদের জানের চেয়েও বেশী ভালোবাসে। তাদের অপমানজনক মন্তব্যে বিশ্বের দুই শ কুটির চেয়েও বেশি মুসলমানকে ক্ষুব্ধ করেছে।

মুসলমানদের অন্তরকে ক্ষতবিক্ষত করেছে। ভারতের মুসলিম বিদ্বেষী বিজেপি নেতাদের লাগামহীন বক্তব্য বিশ্বব্যাপী ধর্মীয় বিদ্বেষ উস্কে দিবে। এ জঘন্য অপরাধের জন্য শুধু দল থেকে বহিষ্কার যথেষ্ট নয়। তাদের বক্তব্য প্রত্যাহার করে বিশ্ব মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে।

আজ বাদ মাগরিব রাজধানীর কামরাঙ্গীরচরে খেলাফত আন্দোলনের এক বৈঠকে সভাপতি ভাষনে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন দলের নায়েবে আমীর মাওলানা হাজী ফারুক আহমাদ, মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, মাওলানা মজিবুর রহমান হামিদী, মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী ও মাষ্টার আনসার উদ্দিন হাওলাদার প্রমূখ।

মাওলানা আতাউল্লাহ আরো বলেন, ভারতের মুসলমানদের উপর ক্ষমতাশীন বিজেপি সরকারের জুলুম নিপীড়নের সীমা ছাড়িয়ে গেছে। ধর্ম নিরপেক্ষতার দাবিদার ভারত সরকার বিশ্বের বৃহত্তম মুসলিম জনগোষ্ঠী অধ্যুষিত ভারতকে মুসলিম শুন্য করার ষড়যন্ত্র করছে। সময় এসেছে মুসলিমবিশ্বকে ঐক্যবদ্ধ হয়ে ভারতকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাবার।

ইতিমধ্যেই আরব বিশ্বে প্রতিবাদের ঝড় উঠেছে। ডাক উঠেছে ভারতীয় পণ্য বর্জনের। তিনি ভারত সরকারকে অন্যের বিশ্বাস ও ধর্মের প্রতি সম্মান বজায় রাখার আহবান জানিয়ে বলেন অন্যথায় মুসলিম বিশ্ব ঐক্যবদ্ধ হয়ে ভারতকে সমুচিত জবাব দিতে বাধ্য হবে। ইনশাআল্লাহ।

এ জাতীয় আরো সংবাদ

ওআইসির নতুন মহাসচিব হিসেইন ব্রাহিম তাহা

আনসারুল হক

সুপ্রিম কোর্টে ট্রাম্পের দায়মুক্তি ‘বিপজ্জনক নজির’: বাইডেন

নূর নিউজ

কুয়েতের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে ৭ বছরের কারাদণ্ড

নূর নিউজ