মুগ্ধর কবর জিয়ারত করলেন হেফাজত মহাসচিব

শহীদ মীর মাহফুজুর রহমান মুগ্ধ’র পরিবারসহ আরো দুই শোক সন্তপ্ত শহীদ পরিবারের সাথে হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমানের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা কমিটির সৌজন্য সাক্ষাত।

আজ (৫ সেপ্টম্বর) বৃহস্পতিবার হেফাজতে ইসলাম বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ মীর মাহফুজুর রহমান মুগ্ধ’র শ্রদ্ধেয় পিতার সাথে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর সংগ্রামী মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাতে মিলিত হোন। এ সময় প্রতিনিধি দলে কেন্দ্রীয় নায়েবে আমির আল্লামা মুফতী মোবারকুল্লাহ্, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার হেফাজত নেতা মাওলানা আবু বকর সিদ্দিক, মাওলানা আব্দুল হাফিজ, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা রহমতুল্লাহ সহ স্থানীয় প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান শহীদ মীর মাহফুজুর রহমান মুগ্ধ’র শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার পরিবার-পরিজনকে শান্তনা দেন। সৌজন্য সাক্ষাতের সময় হেফাজতে ইসলাম বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার পক্ষ থেকে শোকার্ত শহীদ পরিবারকে নগদ অর্থিক হাদিয়া দেওয়া হয়। সাক্ষাত শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নির্মম ও নৃশংস হত্যার স্বীকার হওয়া সকল শহীদ ভাইদের আত্মার মাগফিরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করে হেফাজত মহাসচিব মহান রব্বুল আ’লামীনের দরবারে দু’আ করেন।

এছাড়া হেফাজতের প্রতিনিধি দলটি আজ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাত বরণকারী শহীদ ওমর রহ. এর বাড়িতে যান এবং তার কবর জিয়ারত করে দু’আ করেন। জিয়ারত শেষে তারা শহীদ পরিবারের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং তাদের পরিবার পরিজনের প্রতি আন্তরিকভাবে গভীর সমবেদনা জানান। সাক্ষাত শেষে শহীদ ওমর রহ. পরিবারকে তারা নগদ আর্থিক হাদিয়া প্রদান করেন।

এ জাতীয় আরো সংবাদ

বাংলাদেশে বহিরাগত হস্তক্ষেপ সমর্থন করে না চীন: শি জিনপিং

নূর নিউজ

ইসরায়েলের রাজনীতি থেকে নিশ্চিহ্ন হওয়ার পথে বেনিয়ামিন নেতানিয়াহু

নূর নিউজ

নিরপেক্ষ সরকার ফখরুলের মামা বাড়ির আবদার: কাদের

নূর নিউজ