মেঘনায় কওমী শিক্ষার্থীদের মাঝে সন্মাননা স্মারক ও পুরস্কার বিতরণ

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার মেঘনা উপজেলা কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের উদ্যোগে ২০২০-২১ ইং শিক্ষাবর্ষে বার্ষিক পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের মাঝে সন্মাননা স্মারক ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

আজ রোববার বিকাল তিনটায় উপজেলার সাতানি আশরাফুল উলূম মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত এক সভায় সন্মাননা স্মারক ও পুরস্কার বিতরণ করা হয়।

মেঘনা উপজেলা কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের সভাপতি মাওলানা আলতাফ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার। বিশেষ অতিথি ছিলেন মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকতা আব্দুল মজিদ, মেঘনা উপজেলার ভাইস চেয়ারম্যান মিলন সরকার ও চন্দনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহসানুল্লাহ (মাস্টার)।

উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের সিনিয়র সহসভাপতি মাওলানা আব্দুল হাই আব্বাসী, মাওলানা কামরুজ্জামান, সহ-সভাপতি মাওলানা মাহবুবুর রহমান নজরপুরী, মাওলানা আব্দুল্লাহ আল-ফারুক, সাধারণ সম্পাদক মাওলানা ফজলুল করীম ফারুকী, যুগ্ন সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হক আনসারী, মাওলানা আশেক এলাহী, মাওলানা ইদ্রিস আলী যুক্তিবাদী, মাওলানা আক্তার হোসাইন, পরীক্ষা নিয়ন্ত্রক মুফতী আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা বোরহান উদ্দীন, প্রচার সম্পাদক মাওলানা আবু মূসা আশরাফী, দপ্তর সম্পাদক মাওলানা কামাল হোসাইনসহ শিক্ষা বোর্ডের বিভিন্ন দায়িত্বশীল কর্মকতাবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কওমী মাদরাসাগুলো সুনাগরিক তৈরির প্রতিষ্ঠান। কওমী শিক্ষার্থীরা দেশে-প্রবাসে দেশের সুনাম বৃদ্ধি করছে। এক শ্রেণীর মানুষ কওমী মাদরাসা ও কওমী শিক্ষার বিরোধিতা করে বিভ্রান্তি ছড়াচ্ছে। বক্তারা দেশবাসীকে এসব অপপ্রচারে কান না দিয়ে কওমী মাদরাসাগুলোর প্রতি সার্বিক সহযোগিতা অব্যহত রাখার আহবান জানান।

বক্তারা আরোও বলেন, মেঘনা উপজেলা কওমী মাদরাসা শিক্ষা বোর্ড একটি আঞ্চলিক বোর্ড। এই বোর্ড মেঘনা উপজেলার কওমী মাদরাসাসমূহের শিক্ষার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আজকের কৃতি শিক্ষার্থীদের মাঝে সন্মাননা স্মারক প্রদান ও পুরস্কার বিতরণ আগামী দিনে শিক্ষার্থীদের পরীক্ষায় ভালো ফলাফল করতে উৎসাহিত করবে। বোর্ড আগামীতেও এই ধারা অব্যহত রাখবে ইনশাল্লাহ।

এ জাতীয় আরো সংবাদ

বেফাকের নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে হাসাহাসি, সহসভাপতি বলছেন এতে সমালোচনার কিছু নেই

নূর নিউজ

মহানবীকে নিয়ে কটূক্তি: ঢাবি ও জাবি শিক্ষার্থীদের প্রতিবাদ

নূর নিউজ

সুইডেনে ১ হাজার কপি ‘তাহফিজ কুরআন’ পাঠাবেন শায়খ নেছার আহমাদ আন নাছিরী

নূর নিউজ