মেজর সিনহা হত্যা মামলার রায় উৎসাহব্যঞ্জক-ইসলামী ঐক্যজোট

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশ ও পরিদর্শক লিয়াকত আলীর মৃত্যুদন্ডের রায়ে সন্তোষ প্রকাশ করে ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ খুনীদের দ্রুত ফাঁসি কার্যকরের দাবি জানিয়েছেন। আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতি তারা এ দাবি জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ‘মেজর (অব.) সিনহা হত্যা মামলার রায় উৎসাহব্যঞ্জক। এ রায়ে দেশে যে আইনের শাসন আছে তা প্রমাণ হয়েছ।বিচারের আগে যারা বিচার হবে না বলেছিল, তাদের আশংকাও মিথ্যা প্রমাণিত হয়েছে। আমরা বিশ^াস করি, আইন তার নিজস্ব গতিতে চলবে। অপরাধী আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য হোক বা উচ্চ পদস্থ কর্মকর্তা হোক, কেউ আইনের উর্দ্ধে নয়।

নেতৃদ্বয় বলেন, দুনিয়ার ক্ষমতা ক্ষনস্থায়ী, খুনী ওসি প্রদীপ ও লিয়াকত তার জ্বলন্ত প্রমাণ। আশা করি, এই যুগান্তকারী রায় থেকে অন্যান্য অপরাধীরা শিক্ষা গ্রহণ করে অপরাধী কর্মকান্ড ছেড়ে আলোর পথে ফিরে আসবে।

বিবৃতিতে তারা আরও বলেন, মেজর সিনহা হত্যা মামলার রায়ে আমরা সন্তুষ্ট। আমরা মৃত্যুদন্ডের রায় দ্রুত কার্যকর এবং খুনীদের সকল স্থাবর ,অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্ত করার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি।’

এ জাতীয় আরো সংবাদ

৩০ ডিসেম্বর অবসরে যাচ্ছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন

নূর নিউজ

জায়েদ খানের বিষয়ে হাইকোর্টের আদেশ চেম্বার আদালতে স্থগিত

আনসারুল হক

নোবেল জয়ী ড. ইউনূসের ৬ মাসের সাজা বাতিল

নূর নিউজ