মেলেনি প্রশাসনের অনুমতি, হচ্ছে না ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের উলামা সম্মেলন

ইসলামী আন্দোলন বাংলাদেশের সমর্থিত বাংলাদেশের আলেমদের প্ল্যাটফর্ম উলামাশায়েখ আইমা পরিষদের ওলামা সম্মেলন স্থগিত করা হয়েছে। আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এমনটি জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ-এর উদ্যোগে কথিত ‘গণকমিশন’ কর্তৃক দেশের সম্মানিত ১১৬ জন আলেম ও ১০০০ মাদরাসার বিরুদ্ধে বানোয়াট শ্বেতপত্র এবং ইসলাম ও দেশবিরোধী ষড়যন্ত্র-চক্রান্ত প্রতিরোধে করণীয়’ শীর্ষক ওলামা সম্মেলন-এর প্রশাসনের অনুমতি না বাতিলের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় তাফসীর পরিষদ-এর চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মহাসচিব হাফেজ মাওলানা মাকসুদুর রহমান, যুগ্ম মহাসচিব শায়খুল হাদীস প্রিন্সিপাল মুফতী বাকিবিল্লাহ, মুফতী ওমর ফারুক যুক্তিবাদী, হাফেজ মাওলানা নাযীর আহমাদ শিবলী।

বিবৃতিতে আরও বলেন নেতৃবৃন্দ বলেছেন, আগামীকালের ওলামা সম্মেলন-এর অনুমতি না দিয়ে সরকার অত্যন্ত নিন্দনীয় কাজ করেছে। ইনডোর প্রোগ্রামেও বাধা মেনে নেয়া যায় না। ওলামা সম্মেলন কোন সরকার পতনের আন্দোলন ছিল না। এটা ওলামাদের একটা কর্মসূচি ছিল, গণকমিশনের বিরুদ্ধে। মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ও বলেছিলেন গণকমিশনের আইনী ভিত্তি নেই। ওলামা সম্মেলন করতে না দিয়ে নাস্তিক-মুরতাদদের আইনী সহায়তা করছে সরকার।

এ জাতীয় আরো সংবাদ

শীতলক্ষ্যায় কার্গোর ধাক্কায় শতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবি

নূর নিউজ

ছাত্রদলের নেতৃত্বে ১৯ সংগঠনের বৈঠক

নূর নিউজ

মাথা ও পেটে গুলি করে আওয়ামী লীগ নেতাকে হত্যা

নূর নিউজ