যাত্রীবাহী লঞ্চে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় ইসলামী ঐক্যজোটের শোক

ঝালকাঠির সুগন্ধা নদীতে যাত্রীবাহী এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ। আজ শনিবার গণমাধ্যমে পাঠঅনো এক শোকবার্তায় নেতৃদ্বয় এ শোক প্রকাশ করেন।

বিবৃতিতে ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান ও মহাসচিব লঞ্চে অগ্নিকাণ্ডে নিহত ব্যক্তিদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

বিবৃতিতে নেতৃদ্বয় আরও বলেন, নদী পথে একের পর এক লঞ্চ দুর্ঘটনা ও বহু মানুষের মৃত্যুর পরও নৌ-পরিবহন কর্তৃপক্ষের নির্লিপ্ত ভূমিকা দুঃখজনক। তারা দ্রুত নৌ-পরিবহন সেক্টরে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ও যান্ত্রিক ত্রুটিযুক্ত লঞ্চগুলো পরীক্ষা করে লাইসেন্স বাতিল করার আহবান জানান। একই সঙ্গে সঠিক তদন্তের মাধ্যমে এ ঘটনায় দায়ীদের শাস্তি প্রদানের দাবি জানান।

উল্লেখ্য, গতকাল শুক্রবার (২৪ ডিসেম্বর) ভোর রাত ৩টার দিকে ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ নামে লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এ ঘটনায় ৩৯ জনের প্রাণহানি ঘটে। আহত হন শতাধিক। নিখোঁজ রয়েছেন আরও অনেকে।

এ জাতীয় আরো সংবাদ

শিঘ্রই সরকার পতনের আন্দোলনে নামবেন খালেদা জিয়া: ফখরুল

নূর নিউজ

বড় শোডাউনে পরিণত হবে আজকের গণমিছিল: বিএনপির আশা

নূর নিউজ

নয়াদিল্লিতে বিজেপি সভাপতি ও সেক্রেটারির সঙ্গে আওয়ামী লীগ নেতাদের বৈঠক

নূর নিউজ