যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় গোলাগুলিতে নিহত ৬, আহত বহু

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের রাজধানী স্যাক্রামেন্টোতে অজ্ঞাতদের গুলিতে অন্তত ৬ জন নিহত এবং ৯ জনের বেশি আহত হয়েছেন। স্থানীয় সময় রবিবার ভোরে শহরের কেন্দ্রস্থলে এই ঘটনা ঘটে।

পুলিশ এই তথ্য নিশ্চিত করেছে। খবর ইউএসএ টুডের

পুলিশ জানিয়েছে, রবিবার ভোরে শহরের কেন্দ্রস্থলে রাস্তায় বিশৃঙ্খলা ঘটার খবর পায় তারা। প্রাথমিকভাবে অনেক হতাহত হওয়ার কথা জানানো হয়েছে। কর্তৃপক্ষ সংশ্লিষ্ট এলাকা ঘিরে রেখেছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে।

এক টুইট বার্তায় স্থানীয় পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, কর্মকর্তারা গুলিবিদ্ধ অন্তত ১৫ জনের সন্ধান পেয়েছেন। যাদের মধ্যে ৬ জন নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশ হতাহতদের পরিচয় জানাতে পারেনি।

সংশ্লিষ্ট আট নম্বর ব্লক এলাকা এড়িয়ে চলার জন্য বাসিন্দাদের অনুরোধ জানানো হয়েছে। সেখানে বিশাল সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে এবং তারা সেখানে সক্রিয় রয়েছেন।

কী কারণে এমন গুলির ঘটনা ঘটেছে। কতজন এই ঘটনায় জড়িত সে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। এছাড়া এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

টুইটারে পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, গুলির শব্দে লোকজন রাস্তায় হুড়োহুড়ি করে পালানোর চেষ্টা করছেন। একাধিক অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছেছে।

এর আগে গত মাসে একজন ব্যক্তি স্যাক্রামেন্টো গির্জায় গুলি চালিয়ে ৪ জনকে হত্যা করে। পরে বন্দুকধারীরও মৃত্যু হয়।

এ জাতীয় আরো সংবাদ

আদালত অবমাননায় দোষী সাব্যস্ত হলেন ট্রাম্প, দৈনিক জরিমানা ১০ হাজার ডলার

নূর নিউজ

যুক্তরাষ্ট্রে পাল্লা দিয়ে বাড়ছে বাসাভাড়া, মন্দার শঙ্কাও তীব্র

নূর নিউজ

‘বম্ব সাইক্লোন’: নিউইয়র্কসহ ৫ রাজ্যে জরুরি অবস্থা জারি

নূর নিউজ