যেভাবেই হোক আ’লীগের আরো দু’বার ক্ষমতায় থাকা যুক্তিযুক্ত’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা মনে করেন, নিয়ম-অনিয়মে যেভাবে হোক আরো দুই মেয়াদে আওয়ামী লীগ ক্ষমতায় থাকা যুক্তিযুক্ত।

শনিবার (১৯ আগস্ট) বেলা ১১টায় নিজের ভেরিফায়েড ফেসবুক থেকে লাইভে এসে জনপ্রতিনিধি হিসেবে দেশের নির্বাচন ব্যবস্থার বিষয়ে ‘জনতার রায়’ ঘোষণার কথা বলে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর ২১ বছর অনিয়ম করে প্রতিক্রিয়াশীলরা ক্ষমতা ভোগদখল করেছে। বিএনপির ভাষায় ২০১৪ ও ২০১৮ সালে আওয়ামী লীগ নির্বাচনে অনিয়ম করে ক্ষমতায় আছে।

তার দাবি, ‘আওয়ামী লীগ ১০ বছর অনিয়ম করে ক্ষমতায় থাকলেও প্রতিক্রিয়াশীলদের ওই ২১ বছরের পরিবর্তে এখনো ১১ বছর বাকি আছে। তাই আগামী দুই মেয়াদে নিয়ম হোক আর অনিয়ম হোক আওয়ামী লীগকে ক্ষমতায় থাকা যুক্তিযুক্ত বলে মনে করে দেশের জনগণ।’

কাদের মির্জা আরো বলেন, ‘আওয়ামী লীগকে সামনের আরো দুই মেয়াদে ক্ষমতায় থাকার পর দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির অধীনে একটি গণভোট করবে। এতে ভবিষ্যতে কোন ব্যবস্থায় নির্বাচন হবে, তা নির্ধারণ করবে জনগণ। এটাই হচ্ছে দেশের জনগণের সিদ্ধান্ত।’

এ জাতীয় আরো সংবাদ

ভারতীয় মুসলিমদের যে আহ্বান জানালেন মুসলিম ল’ বোর্ডের সভাপতি

নূর নিউজ

আগামী ডিসেম্বরের আগেই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে: দুদু

নূর নিউজ

বর্তমান রিজার্ভে আরও ৫ মাস চলবে: প্রধানমন্ত্রী

নূর নিউজ