দৈনিক ২৮০ জনকে ইফতার করাচ্ছে আল নূর সেন্টার, কোরআন শিক্ষা সমাপনী অনুষ্ঠানে মাওলানা ইউসুফ নূর

নিজস্ব প্রতিবেদক, নূর নিউজ

আল নূর কালচারাল সেন্টার কাতার আয়োজিত রমজানব্যাপী বয়স্ক কুরআন শিক্ষা কোর্সের সমাপনী অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে। গত ২৭ রমজান শনিবার বাদ আসর দোহা জাদিদ ইবনে হাজম জামে মসজিদে এই বরকতময় ও প্রাণবন্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুরআন কোর্সের শিক্ষার্থী ও প্রশিক্ষক , উলামা ও কমিউনিটি নেতৃবৃন্দ

আল নূর কালচারাল সেন্টারের মহাপরিচালক প্রকৌশলী শোয়েব কাসেমের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন কাতার আওক্বাফ ও ইসলাম বিষয়ক মন্ত্রণালয়ের খতিব- ওয়াইজ ও আল নূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা ইউসুফ নূর।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার আওক্বাফ ও ইসলাম বিষয়ক মন্ত্রণালয়ের ইমাম হাফেজ মাওলানা আব্দুল হাসিব ও হাফেজ মাওলানা নূরুল্লাহ। বক্তব্য রাখেন আল নূর শিক্ষা বিভাগের পরিচালক হাফেজ মাওলানা মুস্তাফিজুর রহমান, প্রকাশনা পরিচালক অধ্যাপক আমিনুল হক, সমাজকল্যাণ সদস্য মাওলানা লোকমান আহমদ, কুরআন প্রশিক্ষক হাফেজ মুহসিন, মাওলানা হোসাইন আহমদ ও ফিরোজ আলম। উপস্থাপনায় ছিলেন আল নূর কালচারাল সেন্টারের শিক্ষা বিভাগের সহকারী পরিচালক হাফেজ মুস্তাফিজুর রহমান। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক মাওলানা ক্বারী ইবরাহিম ও নির্বাহী সদস্য মাওলানা ক্বারী হোসাইন আহমদ।

মাওলানা ইউসুফ নূর বলেন, ২৩০ বাংলাদেশী আর ১৭ জন পাকিস্তানী নাগরিক কুরআন কোর্সের নিয়মিত ছাত্র ছিলেন।

আর আল নূর সমাজকল্যাণ বিভাগের পক্ষ থেকে রমজানের প্রথম দিন থেকে প্রবাসী শ্রমজীবী, শিক্ষার্থী ও অন্যান্য রোজাদারদের জন্য দৈনিক ২৫০-২৮০ ইফতারির ব্যবস্থা করা হচ্ছে। এই কার্যক্রম রমজানের শেষ দিন পর্যন্ত অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

তিনি এই মহতি আয়োজনে সহযোগিতার জন্য শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলী আল নূর সেন্টারের সদস্যবৃন্দ ও কমিউনিটি নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরো সংবাদ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কাতার প্রবাসী বাংলাদেশি নিহত

নূর নিউজ

রমজানে ৮৬০০জনকে ইফতার করিয়েছে আল নূর কালচারাল সেন্টার; ঈদ সমাবেশে মাওলানা ইউসুফ নূর

নূর নিউজ

কাতারে বাংলাদেশি রাষ্ট্রদূতের সাথে আল নূর সেন্টার দায়িত্বশীলদের সৌজন্য সাক্ষাত

আনসারুল হক