রমজান মাসেও ইসলাম এবং মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই: মুফতী ফয়জুল্লাহ

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, পবিত্র রমজান মাসেও ইসলাম এবং মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। জেরুজালেমে মুসলমানদের প্রথম কেবলা বায়তুল মোকাদ্দাসে ফিলিস্তিনি মুসল্লীদের উপর দখলদার ইসরাইলের হামলা চলছে। গাজায় বিমান হামলা হচ্ছে। আর আর্ন্তজাতিক সম্প্রদায় দু’একটি বিবৃতি দিয়ে উভয় পক্ষ থেকে সংযম প্রদর্শনের গীত গাইছে। দখলদার ইসরাইলি সন্ত্রাসীদের বিরুদ্ধে তারা টুঁ শব্দটিও করছে না। তাদের কাছে মুসলমানদের রক্তের দাম নেই। আমরা মুসলিম রাষ্ট্রসমূহকে বায়তুল মোকাদ্দাস ও ফিলিস্তিনিদের রক্ষায় কার্যকর ভূমিকা রাখার উদাত্ত আহবান জানাচ্ছি।

মুফতী ফয়জুল্লাহ বলেন, আমৃত্যু শাইখুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী রহ. নাস্তিক-মুরতাদ ও কাদিয়ানি বিরোধী আন্দোলনে সোচ্চার ছিলেন। তাঁর শূন্যতায় আজ চারিদিকে অন্ধকারের কালো মেঘ। ইসলাম বিরোধী শক্তি আবারো মাথাচারা দিয়ে ওঠছে। তারা জুজুর ভয় দেখিয়ে আমাদের ঈমান, ইসলাম ও সভ্যতা-সংস্কৃতিকে মুছে ফেলতে চাইছে। এই রমজানে আমাদের প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে, শরীরে এক বিন্দু রক্ত থাকতে ইসলাম বিরোধী শক্তিকে বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেওয়া হবে না।

আজ (২১ এপ্রিল) শনিবার লালবাগস্থ কার্যালয়ে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের উদ্যোগে ‘রমজানের গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশে ইসলামী রাষ্ট্র ব্যবস্থা কায়েম করা মুফতী আমিনী রহ.-এর স্বপ্ন ছিল। সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে তাকওয়ার ভিত্তিতে আমাদের সাংগঠনিক কাজকে এগিয়ে নিয়ে যেতে হবে।

অন্যান্য বক্তারা বলেন, আল্লামা শাহ্ আহমদ শফী রহ.-এর ইন্তেকালের পর থেকে দেশে ইসলাম বিরোধী তৎপরতা বৃদ্ধি পেয়েছে। নাস্তিক-মুরতাদ, কাদিয়ানি সম্প্রদায় ও আর্ন্তজাতিক ইহুদি-নাসারাদের দেশীয় এজেন্টরা মাঠে নেমেছে। তারা সামাজিক মাধ্যমে বিভিন্নভাবে উস্কানি দিচ্ছে। তাদের পাতা ফাঁদে পা না দিয়ে আমাদেরকে ধৈর্য্য ও কৌশলের সাথে এই ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। আল্লাহর যমীনে দ্বীন কায়েমের জন্য সর্বদা প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি মুহা. আবুল হাশিম শাহীর সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মু. মুহিউদ্দিন ঢাকুবীর সঞ্চালণায় ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, লালবাগ মাদরাসার সহকারী পরিচালক মুফতী ইয়াহইয়া, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন, কেন্দ্রীয় নেতা মাওলানা ইসহাক, মাওলানা মাওলানা কাজী আজিজুল হক, মাওলানা মাহমুদুল হক, ইসলামী ছাত্র খেলাফত নেতা আল আমীন, ইলিয়াছ আহমদ, হোসাইন আহমদ, মুশফিকুর রহমান ইনসাফী, ফয়েজ আহমদ, আশরাফ শিহাব, মোবারক হোসাইনসহ ঢাকা দক্ষিণ ও উত্তরের নেতৃবৃন্দ।

এ জাতীয় আরো সংবাদ

ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

আলাউদ্দিন

বাংলাদেশকে ধন্যবাদ জানালো যুক্তরাষ্ট্র

আলাউদ্দিন

হাফেজ রেজাউলের খুনিদের গ্রেফতার দাবিতে আজ ইসলামী আন্দোলন বিক্ষোভ সমাবেশ

নূর নিউজ