লোক দেখানো নোটিশ নয় স্বচ্ছ নির্বাচন আয়োজন ও ইভিএম নিয়ে সংশয় দূর করুন

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সকল প্রার্থীদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করে সমান সুযোগ নিশ্চিত করতে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মেয়র প্রার্থী মাওলানা গাজী আতাউর রহমান।

তিনি বলেন, সরকারদলীয় প্রার্থীকে লোক দেখানো নোটিশ নয় গাজীপুরবাসী ২৫ মে একটি স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে তাদের মেয়র নির্বাচন করতে চায়। সে জন্য নির্বাচন কমিশনকে মাজা কোমর ঠিক রেখে দায়িত্ব পালন করতে হবে। ইভিএম নিয়ে জনমনে যে নেতিবাচক ধারণা রয়েছে তা দূর করতে হবে।গাজী আতাউর রহমান বলেন, ২৫ মে প্রশ্নবিদ্ধ কোন নির্বাচন হলে জনগণকে সাথে নিয়ে গাজীপুর থেকে কঠোর আন্দোলনের সূচনা হবে।

আজ ৯ মে, মঙ্গলবার, গাজীপুর সিটির সদর মেট্রো থানার উদ্যোগে জয়দেবপু রবাসস্ট্যান্ড এ নির্বাচনী প্রচারণা শুরুর সময় তিনি উপরোক্ত কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সদর মেট্রো থানা সভাপতি এস এম ওয়াহিদুল ইসলাম এর সভাপতিত্ব প্রচারণা শুরুর সময় বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) জি এম রুহুল আমিন, মহানর সভাপতি আলহাজ্ব ফায়েজ উদ্দিন, কেন্দ্রীয় ছাত্রনেতা নুরুল বশর আজিজী, জেলা সহ-সভাপতি মঈনুদ্দীন আজাদী।

এ জাতীয় আরো সংবাদ

হেফাজতের সঙ্গে আলোচনা হতে পারে, দুষ্কৃতিকারীদের ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

আনসারুল হক

ইভ্যালির চেয়ারম্যান ও এমডির বিদেশ গমনে নিষেধাজ্ঞা

আনসারুল হক

যশোর-৬ আসনে বিপুল ভোটে নৌকার প্রার্থী বিজয়ী

আনসারুল হক