শাহ মোয়াজ্জেমের জানাজা অনুষ্ঠিত

বিএনপি ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেনের জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এ জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে শাহ মোয়াজ্জেম হোসেনের মরদেহ বিএনপির দলীয় পতাকা দিয়ে ঢেকে দেওয়া হয়। এ সময় জানাজা ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন জাতীয়তাবাদী ওলামা দলের আহ্বায়ক অধ্যক্ষ শাহ নেছারুল হক।

জানাজা শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি জানানো হয় কফিনে। জানাজার আগে তার দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মীরা তার বর্ণাঢ্য জীবনের স্মৃতিচারণ করেন তার সহকর্মীরা।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বক্তব্য দেন।

জানাজায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরান ও জাগপার চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান অংশ নেন।

এ সময় বিএনপি নেতা আমানউল্লাহ আমান, আব্দুস সালাম, রুহুল কবির রিজভী, হাবিব উন নবী খান সোহেল, খায়রুল কবির খোকন, হাবিবুর রহমান হাবিব, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আমিনুল হক, এ বি এম মোশাররফ হোসেন, সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ

সন্ত্রাসীদের সঙ্গে কোনো সংলাপ নয়: ওবায়দুল কাদের

নূর নিউজ

দুই হাত না থাকলেও নাশকতার চেষ্টার অভিযোগে গ্রেফতার রফিকুল

নূর নিউজ

প্রয়োজনে জাতিসংঘের তত্ত্বাবধানে নির্বাচন করতে হবে: জাতীয়তাবাদী সমমনা জোট

নূর নিউজ