শেখ হাসিনা ছাড়া বাংলাদেশের ভবিষ্যৎ অন্ধকার : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ছাড়া বাংলাদেশের ভবিষ্যৎ অন্ধকার। বিএনপি যদি আবার ক্ষমতায় আসে বাংলাদেশ আবার একটি নৈরাজ্যের দেশ হয়ে যাবে। আমরা আর অতীতে ফিরে যাব না। আমরা উন্নয়নের রেললাইনে উঠে গেছি। ২০৪১ সালে একটি উন্নত দেশ উপহার দেব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলব।

শুক্রবার (২১ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত নির্বাচন করতে চায় না, তারা চায় পেছনের দরজা দিয়ে কেউ তাদেরকে ক্ষমতায় ঢুকিয়ে দিয়ে যাক।

আইনমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনের দায়িত্বে বর্তমান সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। বাংলাদেশের সর্বোচ্চ আদালত রায় দিয়েছেন তত্ত্বাবধায়ক সরকার অবৈধ। বাংলাদেশের জাতীয় সংসদে আইন পাস করা হয়েছে।

তিনি আরও বলেন, শত্রুদের মোকাবিলা করতে হবে। এজন্য তৃণমূল নেতাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। আপনারা ঐক্যবদ্ধভাবে জামায়াত-বিএনপির ষড়যন্ত্র মোকাবিলা করবেন।

খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু আব্দুল্লাহ ভূঞার সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, পৌরসভার মেয়র এম জে হাক্কানী, সাবেক পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ

গাজীপুরে ইমামকে অপমান, প্রতিবাদে মুসল্লিদের বিক্ষোভ

আলাউদ্দিন

মাওলানা আব্দুল হক জালালাবাদী রহ. ইন্তেকালে আল্লামা রাব্বানীর শোক

নূর নিউজ

মেট্রোরেলে ১০০ মাদ্রাসা শিক্ষার্থীর শিক্ষা সফর

নূর নিউজ