সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন ডা. মুরাদ

কানাডা ও দুবাই প্রবেশের দরজা বন্ধ হয়ে যাওয়ায় দেশে ফেরেন সদ্য তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসান।

রোববার (১২ ডিসেম্বর) বিকেলে এমিরেটসের ইকে-৫৮৬ নম্বর ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

বিকেলে দেশে ফেরার সংবাদ পেয়ে গণমাধ্যমকর্মীরা দুপুর থেকেই ভিড় করেন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। নির্ধারিত বিমানটি তাকে নিয়ে বিকেল ৫ টায় বিমানবন্দরে পৌঁছায়।

এক পর্যায়ে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের ভেতরে মুরাদ হাসানকে দেখা গেছে কাঁধে ব্যাগ, হাতে লাল রঙের ট্রলি, মুখে কালো রঙের মাস্ক, জিন্স ও শরীরে হুডি পরা অবস্থায়।

তখন ভিআইপি গেটের সামনে অপেক্ষায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকরা। এরপর তার আর দেখা মেলেনি। সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ত্যাগ করেন অশ্লীল বক্তব্য দিয়ে বিতর্কের জন্ম দেওয়া ডা. মুরাদ। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে একটি বেসরকারি টেলিভিশনের লাইভে দেখা গেছে ঢাকা মেট্রো-গ ৪৩৩১০৮ নম্বরের গাড়িতে করে চলে যাচ্ছেন মুরাদ হাসান।

এর আগে বৃহস্পতিবার রাতে কানাডার উদ্দেশে দেশত্যাগ করেন তিনি। কিন্তু কানাডার বর্ডার সার্ভিসেস এজেন্সি তাকে কানাডায় ঢুকতে না দেওয়ায় দুবাই ঢোকার চেষ্টা করেন। কিন্তু সেখানেও ব্যর্থ হয়ে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সকাল ৮টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছানোর কথা ছিল মুরাদ হাসানের। কিন্তু নির্ধারিত বিমানটি ল্যান্ড করলেও এই ফ্লাইটে ডা. মুরাদ হাসানকে দেখা যায়নি।

অবশেষে আজ রোববার বিকেলে এমিরেটসের ইকে-৫৮৬ নম্বর ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ

সরকার পতনের এক দফা: নতুন কর্মসূচি নিয়ে আসছে বিএনপি

নূর নিউজ

দ্রব্যমূল্যের উর্ধগতি রোধসহ ইসলামী আন্দোলনের ১৫ দাবি

নূর নিউজ

তারেক-জুবাইদাকে দেশে ফেরাতে যা যা দরকার তা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নূর নিউজ