সরকারের উন্নয়নের জোয়ারে নিত্যপণ্য ক্রয়ে মানুষ দিশেহারা

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি ও সহকারি মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, ক্ষমতাসীন দলের লুটেরা দুর্নীতিবাজ চক্র বিলাশী জীবন যাপন করলেও সাধারণ মানুষের এখন নুন আন্তে পান্তা ফুরায় অবস্থা। সরকারের উন্নয়নে জোয়ারে নিত্যপণ্য ক্রয়ে মানুষ দিশেহারা হয়ে পরছে। তিনি বলেন, সরকারের লোকজনের সীমাহীন দুর্নীতিতে দ্রব্যমূল্য, সার-বীজ, কীটনাশকসহ জ্বালানি তেলের দাম বৃদ্ধিসহ তীব্র তাপদাহে ঘন ঘন লোডশেডিংয়ে জনজীবনে নাভিশ্বাস চলছে। এই তীব্র দাবদাহে শহরে ৫/৬ ঘণ্টা এবং গ্রামাঞ্চলে ১২/১৪ ঘণ্টা লোডশেডিং চলছে। নিত্যপণ্যের উর্ধ্বগতিতে নিম্ন ও মধ্য আয়ের মানুষের জীবন বিপর্যন্ত হয়ে পড়েছে। আবারো বিদ্যুতের দাম বাড়ানোর পাঁয়তারা চলছে। ইতোমধ্যে দেড় বছরে বিদ্যুৎ উৎপাদন ব্যয় বেড়েছে প্রায় ৭৪ শতাংশ। ডলারের বিনিময় হার অস্বাভাবিক বৃদ্ধি পেয়েছে। ব্যাংকগুলো লুটপাট করে দেউলিয়া করে দেয়া হয়েছে।

আজ বৃস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ দলের কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের এক জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী আব্দুল আহাদ, আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, মাওলান নজরুল ইসলাম, নাজিম উদ্দিন গাজী, মুহাম্মদ তাজওয়ার প্রমুখ।

মাওলানা ইমতিয়াজ আলম আরো বলেন, বাংলাদেশ ব্যাংক, বেসিক ব্যাংক, সোনালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, কৃষি ব্যাংক, ইসলামী ব্যাংকসহ সকল ব্যাংক গিলে ফেলেছে ক্ষমতাসীন রাঘব-বোয়ালরা। অর্থ পাচারকারীদের নাম প্রকাশিত হচ্ছে কেবলমাত্র ক্ষমতাসীন দলের সংশ্লিষ্ট ব্যক্তিদের এবং আওয়ামী নেতাদের। ঋণের নামে ব্যাংক খালি করল কারা?

এ জাতীয় আরো সংবাদ

সাম্প্রতিক ঘটনাগুলো নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা, পুলিশ

নূর নিউজ

প্রেসিডেন্ট পদে শাহাবুদ্দিন চুপ্পু শপথ নিচ্ছেন আগামী ২৪ এপ্রিল

নূর নিউজ

সরকার মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে : মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম

নূর নিউজ