সরকারের বিরুদ্ধে জনতার রুদ্ররোষ সৃষ্টি হচ্ছে

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি ও সহকারি মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির কারণে সরকারের বিরুদ্ধে সাধারণ জনগণের রুদ্ররোষ ক্রমেই সৃষ্টি হচ্ছে। জনগণের তীব্র ক্ষোভ বিস্ফোরণের আগেই বাজার নিয়ন্ত্র্রণ করুন। অন্যথায় জনগণকে সামাল দেয়া সরকারের জন্য কঠিন হয়ে পরবে।

মাওলানা ইমতিয়াজ আলম আরো বলেন, একটি গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে দেশের চলমান সঙ্কট নিরসনে সরকারকেই কার্যকরি উদ্যোগ নিতে হবে। জনগণের অধিকার প্রতিষ্ঠায় সকলকে একযুগে কাজ করতে হবে। তিনি বলেন, খাদ্যপণ্য, বিদ্যুৎ গ্যাসের দাম কমানো না গেলে এবং দুর্নীতি লুটপাট বন্ধ করতে না পারলে জনগণের ভোগান্তি লাঘব হবে না।

আজ বিকেলে নগরীর মুগদাস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের মুগদা থানার দায়িত্বশীল তারবিয়াতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন দলের ঢাকা মহানগর দক্ষিণ সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী আব্দুল আহাদ।

মুগদা থানা সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হানিফ শিকাদেরর সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহাম্মদ জানে আলম সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত তারবিয়াতে থানা, ওয়ার্ড ও ইউনিট দায়িত্বশীলগণ অংশ গ্রহণ করেন।

এ জাতীয় আরো সংবাদ

‘জিয়ার সমাধি সংসদ ভবন এলাকা থেকে অপসারণ করা হবে’

নূর নিউজ

ভারত কথা দিয়েছে, সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না: কাদের

নূর নিউজ

ইভিএমের প্রকল্প স্থগিত

নূর নিউজ