সুনামগঞ্জ ও নেত্রকোনায় তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের ত্রাণ বিতরণ

সুনামগঞ্জের ধর্মপাশা থানাধীন বাদে হরিপুর গ্রামে এবং নেত্রকোনার মোহনগঞ্জ থানায় চার শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ।

আজ (২৮ জুন’২২ ইং) মঙ্গলবার আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ এর উদ্যোগে সুনামগঞ্জ ও নেত্রকোনায় এই ত্রাণ বিতরণ কর্মসূচি পালন করা হয়। সে সময় উপস্থিত নেতৃবৃন্দ সেখানকার বানভাসি মানুষের কথা শুনেন এবং তাদের সান্ত্বনা দেন।

নেতৃবৃন্দ বলেন, আমরা এই এলাকার যে সব স্থানে ত্রাণ বিতরণ করেছি এর আগে কেউ এখানে ত্রাণ বিতরণ করেনি। স্মরণকালের ভয়াবহ বন্যায় দেশের অন্য অঞ্চলের মতো এখানেও মানুষজন অনেক কষ্টে দিনাতিপাত করছে। ত্রাণ সহযোগিতা না পেয়ে এদের হাহাকার আরো বেশি। যারা ত্রাণ দিচ্ছেন তাদের প্রতি আমাদের উদাত্ত আহ্বান থাকবে, এসব এলাকার দিকে যেনো ওনারা সাহায্যের হাত বাড়িয়ে দেন।

সে সময় উপস্থিত ছিলেন, খতমে নবুওয়ত এর কেন্দ্রীয় সহঃ অর্থ সম্পাদক মুফতি আব্দুর রশিদ, দাওয়া বিষয়ক সম্পাদক মুফতি সুলতান আহমদ জাফরি, মুফতি মোহাম্মদুল্লাহ, মুফতি মামুনুজ্জামান, হাঃ ক্বারী মাহমুদুল হ্ক, ধর্মপাশা নূরে মদিনা মাদ্রাসার মুহতমিম মাওঃ মোখলেছুর রহমান, নেত্রকোনা জেলা খতমে নবুয়তের সেক্রেটারি মাওলানা মুফিজুল ইসলাম, মোহনগঞ্জ জামিয়া কাছিমিয়া মাদ্রাসার মুহতামিম সহ স্থানীয় বহু ওলামায় কেরাম।

এ জাতীয় আরো সংবাদ

হাটহাজারীতে স্মরণীয় একটি দিন 

নূর নিউজ

মুন্সিগঞ্জে বেদে পল্লীতে আন-নূর হেল্পিং হ্যান্ডের উদ্যোগে খাবার বিতরণ

আনসারুল হক

আন-নুর হেল্পিং হ্যান্ডের উদ্যোগে লালমনিরহাটের শীতবস্ত্র বিতরণ

নূর নিউজ