হাফেজ সাজেদুল ৫ দিন ধরে নিখোঁজ

গাজীপুরের টঙ্গীতে মেধাবী ছাত্র ও কুরআনে হাফেজ মুহাম্মদ সাজেদুল ইসলাম (২৩) গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসার ফাজিল (স্নাতক-পাস) প্রথম বর্ষের এবং ঢাকার তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) দ্বিতীয় বর্ষের ছাত্র।

গত রোববার একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরির সাক্ষাৎকার দিতে গিয়ে আর ফিরে আসেননি। এ ঘটনায় ওই রাতে পরিবারের পক্ষ থেকে টঙ্গী পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

হাফেজ সাজেদুল টাঙ্গাইল জেলার বাসাইল থানার ব্রাহ্মণ পাড়িল গ্রামের সোহরাব আলীর ছেলে।

বৃহস্পতিবার বিকালে সাজেদুলের পিতা সোহরাব আলী কান্নাজড়িত কণ্ঠে জানান, তিনি পরিবার নিয়ে গ্রামের বাড়িতে থাকতেন। হাফেজ সাজেদুলের আগ্রহের কারণে টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসায় ভর্তি করান এবং ছেলের লেখাপড়ার সুবিধার্থে সপরিবারে টঙ্গীর আউচপাড়া রসুলবাগে ভাড়া বাসায় উঠেন। সংসার এবং ছেলের লেখাপড়ার ব্যয়ভার বহনের জন্য নিজে ঢাকার মগবাজারে একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরি নেন।

তিনি বলেন, সোমবার থেকে সাজেদুলের ফাজিল প্রথম বর্ষের পরীক্ষা শুরু হয়। এর আগের দিন রোববার সকালে বাসা থেকে গাজীপুরের বোর্ডবাজার এলাকায় একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরির সাক্ষাৎকার দিতে যান সাজেদুল। সেখান থেকে বাসায় ফেরার পথে তিনি নিখোঁজ হন। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

এদিকে বহু খোঁজাখুঁজি করেও ছেলেকে না পেয়ে বাবা-মা পাগলপ্রায়। তারা নাওয়া-খাওয়া ছেড়ে দিয়েছেন। সাজেদুলের নিখোঁজের সংবাদে সহপাঠী ও প্রতিবেশীরাও চরম উদ্বেগ-উৎকণ্ঠায় রয়েছেন। তারা আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটে যোগাযোগ করেও সাজেদুলের কোনো সন্ধান পাচ্ছেন না।

এ ঘটনায় জিডির তদন্তকারী কর্মকর্তা টঙ্গী পশ্চিম থানার এসআই সাব্বির আহমেদ বলেন, আমরা হাফেজ সাজেদুলের সন্ধানের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। একটি সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছি। সেই আলোকে তদন্ত চলছে।

এ জাতীয় আরো সংবাদ

হজে গিয়ে না ফেরার দেশে চলে গেলেন ৬০ বাংলাদেশী

নূর নিউজ

বুখারেস্ট বিমানবন্দরে ফ্লাইটের অপেক্ষায় হাদিসুরের মরদেহ

নূর নিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩তম সমাবর্তন ১৯ নভেম্বর

নূর নিউজ