২৬ মার্চ ঢাকায় আইম্মাহ পরিষদের আলোচনা সভা ও দোয়া মাহফিল

আজ ৩ মার্চ বৃহস্পতিবার বেলা ১১ টায় সমাজ সেবামূলক অরাজনৈতিক দ্বীনি সংগঠন বাংলাদেশ আইম্মাহ্ পরিষদের উদ্যোগে সংগঠনের কেন্দ্রীয় অস্থায়ী কার্যালয় কর্ণপাড়া জামিয়া ইসলামিয়া দারুল উলুম সাভারে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আল্লামা মুহিউদ্দীন রাব্বানী।

তিনি বলেন, ১৯৯৩ সালে সংগঠনটি দ্বীনি তাক্বাজাকে সামনে রেখে পথচলা শুরু করে এখনো অব্দি সুস্থ সমাজ বিনির্মানে ও দেশ-জাতীর কল্যাণে ইমামদের দায়িত্ব ও কর্তব্যে সচেতনতা সৃষ্টি করার পাশাপাশি সমাজ সেবামূলক কাজ এবং স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় নিরলসভাবে কাজ করে আসছে।

তিনি আরো বলেন; ইতিমধ্যে আমরা প্রাকৃতিক, মানবিক দূর্যোগে ও করোনার মহামারীতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমরা পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ সহ ঈদে অসহায় দরিদ্রদের মাঝে নতুন পোশাক বিতরণ করেছি। তাছাড়া জাতীয় দিবস কেন্দ্রিক এবং অন্যান্য সময়ে বিভিন্ন জাতীয় প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার মান উন্নয়নে অবদান রাখার চেষ্টাও করা হয়েছে। আগামীতেও আমাদের এই কর্মধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

মিটিংয়ে সিদ্ধান্ত নেয়া হয়, দেশের ৫১তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফুলবাড়িয়া রেলওয়ে জামে মসজিদ গুলিস্তানে আগামী ২৬ মার্চ শনিবার সকাল ৯টায় বাংলাদেশ আইম্মাহ্ পরিষদ এর উদ্যোগে এক আলোচনা সভা ও দু‘আ মাহফিল অনুষ্ঠিত হবে।

অদ্যকার এই পরামর্শ সভায় উপস্থিত ছিলেন, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আশরাফ মাসরুর, মুফতী উমর ফারুক, মাওলানা আফসার মাহমুদ, মুফতী মাহফুজ হায়দার কাসেমী, মুফতী আলী আকরাম, মাওলানা মাঈনুদ্দীন, মাওলানা আহসান মাহবুব, মুফতী সুলতান মাহমুদ, মাওলানা ফয়জুল্লাহ, মুফতী সোহাইল আহমাদ, মুফতী আব্দুর রহিম, মাওলানা জাফর, মুফতী মাহদি হাসান, মুফতী ইকবাল হাসান, মুফতী আব্দুল্লাহ আল মামুন, মুফতী আম্মার মানসূর, মাওলানা তাহমিদ শরীফ, মাওলানা আলাউদ্দিন প্রমূখ।

এ জাতীয় আরো সংবাদ

নবীজির কথা: স্ত্রীকে যেভাবে ভালোবাসবেন

নূর নিউজ

বিদ্যুৎ সাশ্রয়ে গণভবনের সব বাতি জ্বালাই না : প্রধানমন্ত্রী

নূর নিউজ

দুই সন্তানকে সঙ্গে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন শেরপুরের এক মা

নূর নিউজ