৪০ দিন জামাতে নামাজ আদায় করে পুরস্কার জিতল ১৭ কিশোর

টানা নামাজ আদায় করে পুরস্কার জিতেছে ঢাকার দোহার উপজেলার উত্তর ইউসুফপুর এলাকার ১৭ কিশোর। হাতেম আলী ফাউন্ডেশন নামে একটি সেবামূলক প্রতিষ্ঠান কিশোরদের হাতে পুরস্কার তুলে দেয়।

শুক্রবার উপজেলার উত্তর ইউসুফপুর এলাকায় এ পুরস্কার দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন হাফেজ মাওলানা আব্দুল ওয়াহাব দোহারী।

তিনি বলেন, বর্তমান সমাজে শিশু কিশোররা মোবাইলে আসক্ত হয়ে পড়েছে। এদের ইসলামের দিকে ফিরিয়ে আনতে হলে নামাজের কোনো বিকল্প নেই। যারা এমন ব্যতিক্রম আয়োজন করেছেন তাদেরকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই। দোহারের প্রতিটি এলাকায় এমন উদ্যোগ নিলে সমাজ আরো সুন্দর হবে।

ফাইন্ডেশনের সাধারণ সম্পাদক ও তানশীরুল ইসলাম ক্যাডেট মাদরাসার অধ্যক্ষ এ,বি,এম কামাল হুসাইন বলেন, হাতেম আলী ফাউন্ডেশনের উদ্যোগে করোনাকালীন সময়ে, রমজান ও ঈদের সময় মানুষকে সহায়তা করা হয়েছে। এছাড়া বিভিন্নস্থানে আর্সেনিকমুক্ত টিউবয়েল স্থাপন করে যাচ্ছে। এবার ব্যতিক্রম আয়োজন হিসেবে জামাতে নামাজ আদায়ের জন্য ১৭ জন কিশোরকে পুরস্কার দেয়া হলো। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদিনা ইউনিভার্সিটির ছাত্র হাফেজ মো. দেলোয়ার হোসেন, মো.আওলাদ হোসেন, মাও: মাহাবুবুর রহমান, মাও: মোহাম্মদ আলী, মাও: আলী আকবরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

এ জাতীয় আরো সংবাদ

বিধর্মীদের কাছে নবী সা. এর আদর্শ তুলে ধরা একটি দাওয়াত

নূর নিউজ

ইতালিতে মৌসুমি ও স্পন্সর ভিসা, ভালে ও মন্দ দিক

নূর নিউজ

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণহীনে জনগণ দিশেহারা

নূর নিউজ