৫ দিনের সফরে বাংলাদেশে আসছেন সাইয়েদ আরশাদ মাদানি

ভারতের দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররেসিন, জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি ও আমিরুল হিন্দ আল্লামা সাইয়েদ আরশাদ মাদানী সাহেব আগামী ১৭ নভেম্বর রোজ বৃহস্পতিবার ৫ দিনের সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে আগমন করবেন।

গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন আল্লামা মাদানীর একান্ত শাগরেদ ও মুরিদ রাজধানীর গুলিস্তান পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব ও মারকাজুশ শাইখ আরশাদ আল মাদানী মাদ্রাসা, ঢাকার মুহতামিম মুফতি ইমরানুল বারী সিরাজী।

৫ দিনের সফর সূচী

১৭ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যার ফ্লাইটে ঢাকায় আগমন। এরপর রাত ৮:৩০ টায় মাদরাসা আব্দুল্লাহ ইবনে উমর রাদিয়াল্লাহু আনহু, মাকসুদপুর,দোহারে বয়ান।

১৮ নভেম্বর শুক্রবার সকাল ১০টায় হেলিকপ্টারযোগে সিলেটের উদ্দেশ্যে যাত্রা। ট্রাক স্টেশন মাঠে বয়ান। এরপর তিনি হেলিকপ্টারযোগে চট্টগ্রাম হাটহাজারী মাদ্রাসায় গমন ও জুমা পূর্ব বয়ান।মাগরিবের নামাজের পর বায়তুল ফালাহ ময়দানে বয়ান।

১৯ নভেম্বর শনিবার বিকাল ৩ টায় বিমানযোগে ঢাকায় গমন। মাগরিবের নামাজের পর ঢাকা মাদানী নগর মাদ্রাসায় বয়ান।

২০ নভেম্বর রবিবার হেলিকপ্টারে সুনামগঞ্জ যাত্রা। সকাল ১০টায় সুনামগঞ্জ দরগাহপুর মাদরাসায় বয়ান।অতঃপর দুপুর ১টায় সিলেট শরীফগঞ্জ গোলাপগঞ্জে বয়ান এবং ২টায় দুবাগ বিয়ানী বাজার সিলেটে গমন।

২১ নভেম্বর সোমবার সকাল ১০টায় গাজীপুর জৈনা বাজারে দোয়া মাহফিলে বয়ান। দুপুর ১২টায় নরসিংদী মাধবদী জলসায় বয়ান।বাদ মাগরিব ঢাকা আরজাবাদ মাদ্রাসার উলামা সম্মেলনে বয়ান।

২২ নভেম্বর মঙ্গলবার দুপুর ১২ টার ফ্লাইটে দিল্লির উদ্দেশ্যে রওনা।

এ জাতীয় আরো সংবাদ

স্কুলছাত্রী নিহতের ঘটনা সামাজিক অবক্ষয়ের নগ্ন বহিঃপ্রকাশ: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

আলাউদ্দিন

পদ্মা সেতু দিয়ে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করার দাবি ডা. জাফরুল্লাহর

নূর নিউজ

বসবাসের অযোগ্য শহরের তালিকায় ঢাকা চতুর্থ

আনসারুল হক