৮ দিনের সফরে বাংলাদেশে দেওবন্দের উস্তাদুল বুখারি মুফতি আমিন আহমাদ পালনপুরী

বরেণ্য আলেমেদ্বীন,উপমহাদেশের অন্যতম দ্বীনি বিদ্যাপিঠ দারুল উলুম দেওবন্দের উস্তাদুল বুখারী, মুফতি আমিন আহমাদ পালনপুরী ৮ দিনের সফরে বাংলাদেশে আগমন করেছেন।

আজ ২১ অক্টোবর (শুক্রবার) সকাল ৯ টায় হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন বলে জানিয়েছেন বাংলাদেশর প্রবীন আলেমেদ্বীন শাইখুল হাদীস মুফতি ওমর ফারুক সন্ধীপী।

তিনি তার সফরে বাংলাদেশের ইসলামীক মাহফিল ও জলসায় অংশগ্রহণ করবেন বলে জানা গেছে। ২১ অক্টোবর শুক্রবার থেকে ২৯ অক্টোবর শনিবার পর্যন্ত তিনি বাংলাদেশ অবস্থান করবেন।

৮ দিন সফরে ২১ অক্টোবর (শুক্রবার) যশোরের মাসনা মাদরাসা, ২২ অক্টোবর (শনিবার ) আলংডাংগা মাদরাসা,২৩ অক্টোবর (রবিবার) দুপুরে রাজধানীর কুড়িল বিশ্বরোডে অবস্থিত শেখ জাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টার,ও ঐ দিন রাতে কুমিল্লার দেবিদ্বারে অবস্থিত জামিয়া জামিয়া হাসাইনিয়া মাদরাসার ইসলামিক মাহফিলে অংশগ্রহণ করবেন।

২৪ অক্টোবর (সোমবার) সকালে জামিয়া আশরাফিয়া সাইনবোর্ড, দুপুরে জামিয়া রাব্বানিয়া ভুইঘর,বিকালে রাজধানীর যাত্রাবাড়ী অবস্থিত মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসা ও রাতে জামিয়া মাহমুদ নগর আড়াই হাজার মাদরাসায় বয়ান পেশ করবেন।

২৫ অক্টোবর (মঙ্গলবার ) দুপুরে ইসলামিক রিসার্চ সেন্টার বসুন্ধরায়,সন্ধ্যায় মক্কি নগরে,রাতে মদনপুর বন্দরের ইসলামী মহা সম্মেলনে বয়ান পেশ করবেন।

২৬ অক্টোবর (বুধবার) সকালে মাদানি নগরে, রাতে ঝালকাঠির জামিয়া এমদাদিয়া খানকাহে আশরাফিয়াতে বয়ান পেশ করবেন।

২৭ অক্টোবর (বৃহস্পতিবার) ইসলামি মহা সম্মেলনে বয়ান পেশ করতে করতে নওগা রাজশাহীতে যাবেন।

২৮ অক্টোবর (শুক্রবার) দুপুরে চিটাগং রোডে অবস্থিত মিনার মসজিদে জুমার নামাজ পড়াবেন। রাতে ঢাকার মাসনা মাদরাসায় বয়ান পেশ করবেন।

২৯ অক্টোবর সকাল৯.৩০ মিনিটের ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দিল্লির উদ্যেশ্যে যাত্রা করবেন।

মুফতি মুহাম্মদ আমিন আহমাদ পালনপুরীর সফর সুস্থ সুন্দর ও মোবারকময় হওয়ার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মুফতি ওমর ফারুক সন্ধীপী।

এ জাতীয় আরো সংবাদ

মা-বাবা-বোনকে হত্যার দায় স্বীকার মেহজাবিনের

আনসারুল হক

এসএসসি-এইচএসসির সিলেবাস ও নম্বর নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী

নূর নিউজ

শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে আসামি করে মামলা

নূর নিউজ