দ্রব্যমূল্যের উধ্বর্গতিতে মানুষের ধৈয্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দ্রব্যমূল্যের উধ্বর্গতিতে মানুষের ধৈয্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে। দুর্নীতি আর দুঃশাসনে জনগণ অতিষ্ঠ হয়ে উঠছে। মানুষের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে। তিনি বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও বাজার নিয়ন্ত্রণে চরম ব্যর্থ সরকার।

আজ রোববার এক বিবৃতিতে দলের মহাসচিব আরো বলেন, দুর্নীতি আর দুঃশাসনে জনগণ আজ অতিষ্ঠ। তেলের দাম ৪৬ টাকা বাড়িয়ে ৫ টাকা কমানো হয়েছে। এটা জনগণের সঙ্গে তামাশা ছাড়া আর কিছুই নয়। তিনি বলেন, সরকার অবৈধ ক্ষমতার জোরে অতীতের স্বৈরাচারদের পতনের ইতিহাস ভুলে গেছে। জনগণ ঐক্যবদ্ধ হলে গণবিরোধী এ সরকার অতীতের মতো আস্তাকুঁড়ে নিক্ষেপ হবে।

মহাসচিব বলেন, বাজার করতে না পেরে মানুষ নিরুপায় হয়ে প্রতিবাদ করছে, তখন গুলি করে প্রতিবাদ থামানোর চেষ্টা করছে সরকার। তিনি বলেন, প্রতিহিংসার রাজনীতি পরিহার করে দেশ ও জনগণের কল্যাণে রাজনীতি করতে সকলের প্রতি আহ্বান জানান।

ঢাকা মহানগর দক্ষিণের কর্মশালা অনুষ্ঠিত : আজ সন্ধ্যায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত কর্মী তারবিয়াতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। কর্মী তারবিয়াতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারি আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মহানগর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারি ডা. মো: শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ সহ নগর ও থানা নেতৃবৃন্দ।

 

প্রধান অতিথির বক্তব্যে হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, নীতিহীন নেতৃত্বের হাতে দেশ কখনো সফলতার মুখ দেখতে পারে না এবং অগ্রসর হতে পারে না। দেশ ও জনগণের স্বার্থে নীতি নৈতিকতা সমৃদ্ধ একদল যোগ্য নেতৃত্বকে এদেশ নতুনভাবে গড়ার জিম্মাদারী নিতে হবে। এমতাবস্থায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সহ সারাদেশের জেলা-মহানগরে কর্মী তারবিয়াতের মাধ্যমে দলীয় জনশক্তিকে দেশ ও জাতির প্রকৃত সম্পদে রূপান্তরিত করার কাজ করছে।

 

সভাপতির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম বলেন, রাসূল সা. এবং সাহাবায়ে ক্বিরাম রা. গণ রাষ্ট্র পরিচালনা করেছেন এবং তাঁদের যুগ ছিল পৃথিবীর যেকোন সময়ের চেয়ে শ্রেষ্ঠ যুগ। আমরা যেহেতু রাসূল সা. এর আদর্শে একটি ইসলামী কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে চাই সেহেতু ইসলাম এবং ইসলামের স্বর্ণালি যুগ সম্পর্কে আমাদের অনেক বেশি অধ্যায়ন করতে হবে।

 

 

এ জাতীয় আরো সংবাদ

অধ্যাপক আসিফ নজরুলের কক্ষে তালা দিল ছাত্রলীগ

নূর নিউজ

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বৈঠকে বসছে মেডিকেল বোর্ড

নূর নিউজ

মাছ, মাংস ও ডিম উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ

নূর নিউজ