সাবেক এমপি মুফতী শহিদুল ইসলামের ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র শোক ও দোয়া

সাবেক এমপি, বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর ও বহুমুখী সেবামূলক প্রতিষ্ঠান আল-মারকাজুল ইসলামীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতি শহীদুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ও মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, তিনি একজন মানবকল্যাণকামী জনদরদী প্রতিভাবান ব্যক্তি ছিলেন। ইসলাম ও মানব সেবায় অনন্য ভূমিকা রেখেছেন মুফতী শহীদুল ইসলাম। তিনি ইসলামের বহুমুখি খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। সেবামূলক প্রতিষ্ঠান আল-মারকাজুল ইসলামী প্রতিষ্ঠাতা মাধ্যমে মানবতার কল্যাণে বিরাট অবদান রেখে গেছেন। বিশেষ করে বৈশ্বিক করোনা মহামারির সময়ে
মুফতি শহীদুল ইসলামের আল-মারকাজুল ইসলামীর স্বেচ্ছাসেবক কর্মীরা করোনায় মৃত শত শত ব্যক্তির লাশ দাফন কাফন করে দেশ বিদেশে সুনাম বয়ে কুড়িয়েছেন।
মহান আল্লাহ তার সকল নেক আমল কবুল করে জান্নাতের উঁচু মাকাম দান করুন আমিন। তার পরিবার ও ভক্ত অনুরাগীদেরকে সবরে জামীল দান করুন। মরহুমের নামাজে জানাজায় অংশ নেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও পীর সাহেব চরমোনাইর প্রতিনিধি দলের প্রেসিডিয়াম সদস্য উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম।

এদিকে অপর এক বিবৃতিতে জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম ও যুগ্ম মহাসচিব শায়খুল হাদীস মুফতী বাকিবিল্লাহ গভীর শোক
প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন।

এ জাতীয় আরো সংবাদ

কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করাই একমাত্র সমাধান

নূর নিউজ

১১৬ আলেমের বিরুদ্ধে অনুসন্ধান শুরু হয়নি: দুদক সচিব

নূর নিউজ

শেখ হাসিনা ভিসানীতি-নিষেধাজ্ঞার পরোয়া করেন না: ওবায়দুল কাদের

নূর নিউজ