সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদের সম্মেলন সফল করতে চট্টগ্রাম সফরে নেতৃবৃন্দ

সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদের উদ্যোগে অনুষ্ঠিতব্য আগামী ২৪ অক্টোবর এর জাতীয় ওলামা মাশায়েখ ও সুধি সম্মেলন : সফল করার লক্ষ্যে নেতৃবৃন্দের চট্টগ্রাম সফর

সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদের উদ্যোগে রাজধানী ঢাকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিতব্য আগামী ২৪ অক্টোবর এর জাতীয় ওলামা মাশায়েখ ও সুধি সম্মেলন এর দাওয়াতী কার্যক্রম চলমান রয়েছে।

এ লক্ষ্যে সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদের আহবায়ক মধুপুরের পীর হযরত আল্লামা আবদুল হামিদ ও সদস্য সচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানীর নেতৃত্বে একটি দাওয়াতী কাফেলা আজ চট্রগ্রাম সফর করেন।

এ সময় তারা চট্টগ্রামের ঐতিহ্যবাহী জামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদরাসার মহাপরিচালক, আমীরে হেফাজত আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে উক্ত সম্মেলনের প্রধান অতিথি হিসেবে দাওয়াত প্রদান করেন। উম্মুল মাদারিস জামিয়া আহলিয়া দারুল উলূম হাটহাজারী মাদরাসার মুহতামিম, হেফাজতের সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুফতি খলীল আহমদ কাসেমীকে বিশেষ অতিথি হিসেবে দাওয়াত প্রদান করেন।

সম্মেলনে প্রধান অতিথির দাওয়াত গ্রহণ করে আমীরে হেফাজত আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেন, আমাদেরকে ঈমান ও আকিদা হেফাজতের দাবির ব্যাপারে এবং কাদিয়ানী সম্প্রদায়ের অপতৎপরতার বিষয়ে দেশবাসীকে সজাগ ও সচেতন করতে হবে। তিনি এ সময় আক্বিদায়ে খতমে নুবুওয়তের উপর সম্মিলিতভাবে কাজের উদ্যোগ গ্রহণ করায় নেতৃবৃন্দকে মোবারকবাদ জানান।

হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা মুফতি খলীল আহমদ কাসেমী বলেন, সর্বাবস্থায় উলামায়ে কেরামের দেওবন্দী মাসলাক তথা নীতি-আদর্শের উপর দৃঢ় ও অবিচল থাকার পাশাপাশি পারস্পরিক ঐক্য বজায় রাখতে হবে।

এ সময় পরিষদের আহবায়ক মধুপুরের পীর হযরত আল্লামা আবদুল হামিদ ও সদস্য সচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী এর নেতৃত্বে সফরসঙ্গী হিসেবে সাথে ছিলেন–মাওলানা রশিদ আহমদ, মুফতী নূর হুসাইন নূরানী, মাওলানা সাইফুদ্দিন ইউসুফ ফাহিম, মাওলানা রাশেদ বিন নূর, মাওলানা ফেরদাউস হাসান।

এ জাতীয় আরো সংবাদ

নামাজের শুরুতে হাত তুলবেন যেভাবে

নূর নিউজ

মোগল আমলে নির্মিত সাত গম্বুজ মসজিদ

নূর নিউজ

আজ পবিত্র শবে মেরাজ

নূর নিউজ