ইসলামী আন্দোলনের মজলিসে শুরা সদস্যের ইন্তেকাল

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য, নেত্রকোনা জেলা সাবেক সভাপতি ও ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট শাহনেওয়াজ ফকির আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে নেত্রকোনায় ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

অ্যাডভোকেট শাহনেওয়াজ ফকির নেত্রকোনা জেলার দীর্ঘদিনের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় দায়িত্ব পালন করছিলেন।

আগামীকাল শুক্রবার (২৫ অক্টোবর) বাদ জুমা মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

অ্যাডভোকেট শাহনেওয়াজ ফকির-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই গভীর শোক প্রকাশ করেছেন।

পৃথক পৃথক শোক প্রকাশ করে বিবৃতিতে দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ও মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ এবং ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, সংগঠনের সহ-সভাপতি অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, অ্যাডভোকেট হারুন অর রশিদ, অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল বাসেত, সেক্রেটারী জেনারেল অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট বিল্লাল হোসেন মজুমদার, অ্যাডভোকেট বায়েজিদ হোসাইন, অ্যাডভোকেট রফিকুল ইসলাম মিলন, অ্যাডভোকেট আব্দুল হামিদ, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম ও মহাসচিব হাফেজ মাওলানা মাকসুদুর রহমান।

পীর সাহেব চরমোনাই বলেন, অ্যাডভোকেট শাহনেওয়াজ ফকির একজন আইনজীবী হয়েও দীন বিজয়ের লক্ষ্যে আজীবন কাজ করে গেছেন। মরহুম শাহ নেওয়াজ ফকির আইন পেশার মাধ্যমেও মানুষের মাঝে অনেক কাজ করেছেন। বিশেষ করে প্রচলিত আইনের কুফল ও ইসলামী আইনের সুফল তুলে ধরে মানুষকে দীনের পথে নিয়ে আসার জন্যে অনেক মেহনত করেছেন। আল্লাহ সুবহানাহু ওয়াতায়ালা মরহুমের ভুলত্রুটি ক্ষমা করে দিয়ে মরহুমকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন এবং পরিবার পরিজনকে ধৈয্যধারণ করার তৌফিক দান করুন, আমিন।

এ জাতীয় আরো সংবাদ

বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তি, মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা

নূর নিউজ

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বাণিজ্য বাড়াতে ‘নীতিগত সহায়তা’ চাইলেন প্রধানমন্ত্রী

আনসারুল হক

সরকারি সফরে কাতারের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ

নূর নিউজ