অসুস্থ খন্দকার মোশাররফ হোসেন, উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার প্রক্রিয়া চলছে

গুরুতর অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য আবারও সিঙ্গাপুরে নেওয়ার প্রক্রিয়া চলছে। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, খন্দকার মোশাররফ হোসেন এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা সংকটপন্ন। উন্নত চিকিৎসার জন্য আগামী সপ্তাহে সিঙ্গাপুর নেওয়া হবে।

দলীয় সূত্র জানায়, গত বছরের ১৭ জুন রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে খন্দকার মোশাররফ হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর ২৪ জুন খন্দকার মোশাররফকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় ২৭ জুন তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দুই মাস ১০ দিন পর ৫ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন। এরপর ৫ ডিসেম্বর তাকে আবারও রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রমতে, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান এবং বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান ছাড়া সেভাবে দায়িত্বশীল কেউ খন্দকার মোশারফের খোঁজ-খবর রাখছেন না।

খন্দকার মোশাররফ হোসেনের সিঙ্গাপুরে চিকিৎসা প্রসঙ্গে তার ছেলে এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য খন্দকার মারুফ হোসেন গণমাধ্যমতে বলেন, কবে সিঙ্গাপুর নেওয়া হবে সেটা এখনো বলতে পারছি না। তবে নেওয়ার প্রক্রিয়া চলছে।

দায়িত্বশীল নেতাকর্মীদের খোঁজ-খবর রাখা প্রসঙ্গে মারুফ বলেন, সবাইতো ব্যস্ত, কে কার খোঁজ রাখবে?

এ জাতীয় আরো সংবাদ

মামুনুল হকের ‘সমালোচনা’ করে গ্রেফতার হওয়া সেই ঝুমন কারামুক্ত

নূর নিউজ

পাঠ্যপুস্তক পরিমার্জন কমিটি নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ

নূর নিউজ

যশোর-৬ আসনে বিপুল ভোটে নৌকার প্রার্থী বিজয়ী

আনসারুল হক