দেশের স্বার্থেই মালয়েশিয়া শ্রমবাজার খুলতে হবে: প্রবাসী কল্যাণমন্ত্রী

কর্মী ও দেশের স্বার্থ রক্ষা করে মালয়েশিয়ার শ্রমবাজার খুলবে বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। তিনি বলেন, শ্রম বাজারটি না খুললে শেষ পর্যন্ত দেশের ক্ষতি হবে। তাই মালয়েশিয়া শ্রম বাজার খুলতে হবে।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে রাজধানীর ইস্কাটনে অ্যাবাকাস কনভেনশন সেন্টারে নিরাপদ অভিবাসন সম্পর্কিত এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ে সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এর সভাপতিত্বে আয়োজিত আজকের এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র মহাপরিচালক মোঃ শহীদুল আলম (এনডিসি), বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিঃ (বোয়েসেল) ব্যবস্থাপনা পরিচালক মো. বিল্লাল হোসেন, মন্ত্রীর একান্ত সচিব আহমদ কবীর, মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোঃ আব্দুল মান্নান। সেইসাথে বিএমইটি এবং মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তারা।

এছাড়ার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- শ্রম অভিবাসন বিশ্লেষক হাসান আহমেদ চোধুরী কিরণ, ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামে’র প্রধান শরিফুল ইসলাম হাসান, প্রবাস তথ্যকেন্দ্র’র ফাউন্ডার সাংবাদিক মিরাজ হোসেন গাজীসহ সংশ্লিষ্ট খাতের আরো অনেকে।

এ জাতীয় আরো সংবাদ

নতুন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ

আনসারুল হক

গত বছরের জুন পর্যন্ত মেট্রোরেলে আয় ১৮,২৮,০৬,৫১৪ টাকা : ওবায়দুল কাদের

নূর নিউজ

দৈনিক ২৮০ জনকে ইফতার করাচ্ছে আল নূর সেন্টার, কোরআন শিক্ষা সমাপনী অনুষ্ঠানে মাওলানা ইউসুফ নূর

নূর নিউজ