ধর্ষণ রোধে কোরআনি আইন চালু করতে হবে- পিরোজপুর উলামা পরিষদ

নূর নিউজঃ দেশে ধর্ষণ, যিনা, ব্যভিচার বৃদ্ধি পাওয়ায় জনগণ নিরাপত্তাহীনতায় ভুগছে। ধর্ষণ, যিনা, ব্যভিচার এবং সামাজিক অবক্ষয় রোধে কোরআনি আইন চালু করতে হবে। পাঠ্যসূচিতে ধর্মীয় মূল্যবোধ এবং নৈতিক শিক্ষা বাধ্যতামূলক করতে হবে। অশ্লীলতা বেহায়াপনা ও যৌন সুড়সুড়িমূলক সব ধরনের ওয়েব সিরিজ, পর্ণ সাইট বন্ধ করতে হবে। পিরোজপুর উলামা পরিষদের উদ্যোগে রাজধানীর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে গত ১৭ অক্টোবর শনিবার বিকেলে আল্লামা শাহ আহমাদ শফী রহ.-এর ‍জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মুফতি ওয়াহিদুল আলমের সভাপতিত্বে মাওলানা রিয়াজুল ইসলাম মুনির ও মুফতি আবুল হাসানের যৌথ সঞ্চালনায় বক্তব্য বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারি জেনারেল মুফতী আব্দুর রহীম কাসেমী, সাতকাছেমিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুস্তাফিজুর রহমান মুমতাজী, মুফতি মুহিব্বুল্লাহ কাসেমী, শুরা সদস্য হাফেজ মাওলানা আবুল হাসান, হাফেজ মাওলানা কামরুজ্জামান, মাওলানা ফেরদাউস আহমাদ, মুফতি সাখাওয়াত হোসাইন, মুফতি আব্দুল কুদ্দুস ফিরোজী, মাওলানা আবুল কালাম আজাদ, মুফতি কামরুল ইসলাম আরেফী, মুফতি মোসলেহ উদ্দিন, মুফতি ইলিয়াস আহমাদ, মাওলানা আবু হানিফ, মুফতি ইমরান হোসাইন, মুফতি কবির আহমাদ, মুফতি মিরাজুল ইসলাম, মাওলানা আল আমীন, মাওলানা আবুল বাশার, মাওলানা মাসুম বিল্লাহ প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, হেফাজত আমীর শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. ছিলেন আকাবিরে দেওবন্দের যোগ্য উত্তরসূরি, আত্মশুদ্ধির মেহনতে জগত বিখ্যাত ও দরসে হাদীসের মসনদে জীবন্ত কিংবদন্তি। তিনি জীবনের শেষ সময় পর্যন্ত বাতিল বিরোধী আন্দোলন করে গেছেন। খতমে নবুওয়াতের রাজসিংহাসনের মর্যাদা রক্ষায় তিনি ছিলেন অকুতোভয় এক সিপাহসালার। হাইয়াতুল উলইয়া, বেফাক, হেফাজতসহ তার রেখে যাওয়া মিশন এগিয়ে নেয়ার দায়িত্ব আমাদের সবার। আজ তিনি না থাকলেও তার আদর্শ বুকে নিয়ে ঐক্যবদ্ধভাবে ইসলাম ও মুসলমানদের কল্যাণে কাজ করতে হবে।

অনুষ্ঠান শেষে আল্লামা শফীর রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ জাতীয় আরো সংবাদ

পার্বত্য জেলা বান্দরবনের রোয়াংছড়ি উপজেলায় হত্যাকাণ্ড: বিভিন্ন মহলের প্রতিক্রিয়া

নূর নিউজ

মধ্যরাত থেকে ঢাকার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ

আনসারুল হক

‘বিএনপির বাজেট প্রতিক্রিয়া কাকাতুয়ার শেখানো বুলির মতো’

আনসারুল হক