মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীর ইন্তেকালে মিছবাহুর রহমান চৌধুরীর শোক

সুফিয়ান ফারাবী:মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী। আজ।

শোকবার্তায় ঐক্যজোটের চেয়ারম্যান বলেন, মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকী ছিলেন প্রকৃতপক্ষে খোদাভীরু ও ধর্মানুরাগী। তার দ্বীনদারী সম্পর্কে দেশ ও প্রবাসের মানুষেরা অবগত। তিনি ছিলেন আমাদের মৌলভীবাজারের গর্ব। হাজার হাজার আলেম তৈরি করেছেন তিনি। মৌলভীবাজার আকাশে জ্বলতে থাকা তারকাগুলোর একটি চিরতরে ঝরে পড়ল। মৌলভীবাজারের মানুষজন ভক্তি ও শ্রদ্ধার সাথে তাকে স্মরণ রাখবে। এবং পরকালীন মুক্তির দোয়া করবে বলে আমি বিশ্বাস করি।

আজ ১৩ আগষ্ট গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা উল্লেখ করেন মহাজোটের অন্যতম শরিক দল বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধুরী।

তিনি আরো বলেন, আমরা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি। তার মাগফেরাতের জন্য বেশি বেশি দোয়া করার আহ্বান জানাচ্ছি। আজ সন্ধ্যায় বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির উপস্থিতিতে সংগঠনের পক্ষ থেকে আমরা মরহুমের মাগফেরাত এর জন্য বিশেষ দোয়ার আয়োজন করি।

উল্লেখ্য, তিনি ছিলেন হযরত আল্লামা ফুলতলী (র.)-এর অন্যতম খলিফা। তার হাজারো শিক্ষার্থী ও অনুসারী রয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১ টা ৩০ মিনিটে তিনি মৌলভীবাজার শহরের একটি প্রাইভেট হাসপাতালে মৃত্যুবরণ করেন।

আজ শুক্রবার (১৩ আগস্ট) বাদ জুম্মা দুপুর ২টায় মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ

কিয়ামতের দিন মানুষ যেভাবে ঘামবে

নূর নিউজ

নিউইয়র্কে ইলহামের সিরাত বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

আনসারুল হক

মুফতি জুবায়েরের সন্ধান চেয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ

নূর নিউজ