সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছেড়ে দেওয়ার ঘোষণা দিলেন স্বামী-স্ত্রী

প্রায় একযুগ ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর ইউনিয়নের মজিবুর রহমান টুটুল ও এমালি দম্পতি। মজিবুর রহমান টুটুলের নামে এখনো রয়েছে ৬টি মাদক মামলা। তবে বুধবার (২ আগস্ট) চাঁপাইনবাবগঞ্জের বিশ্বরোড মোড়ের একটি অফিসে সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছেড়ে দেওয়ার ঘোষণা দিলেন স্বামী-স্ত্রী।

মজিবুর রহমান টুটুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের গোয়াটুলি গ্রামের আফজাল হোসেনের ছেলে।

সংবাদ সম্মেলনে মজিবুর রহমান টুটুল বলেন, আমি গত ১২ বছর ধরে গাঁজা, হেরোইনসহ বিভিন্ন মাদক কারবারের সঙ্গে জড়িত ছিলাম। দুই মাস আগে আমার স্বাভাবিক জ্ঞান ফিরেছে। আমি বুঝতে পেরেছি আমি ভুল পথে হাঁটছিলাম। তাই আমি মাদক ব্যবসা ছেড়ে দিয়েছি। কিন্তু এলাকাবাসী আমাকে মেনে নিচ্ছে না। তারা আমাকে বিভিন্নভাবে হয়রানি করছে। তাই বাধ্য হয়ে সংবাদ সম্মেলন করছি। আমি সবার মতো স্বাভাবিক জীবনে ফিরতে চাই।

মুজিবুর রহমানের স্ত্রী এমালি বেগম বলেন, আমার স্বামী দুই মাস আগেই মাদক ব্যবসা ছেড়ে দিয়েছে। কিন্তু মানুষ আমাদের এখনো খারাপ চোখে দেখছে। এতে আমাদের বিভিন্ন হয়রানির শিকার হতে হচ্ছে। আমি ও আমার স্বামী স্বাভাবিক জীবনে ফিরতে চাই।

তিনি আরও বলেন, আমার স্বামীর নামে এখনো ৬টি মাদক মামলা রয়েছে। মামলাগুলোতে তিনি জামিনে আছেন।

এদিকে তাদের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে সহোযোগিতার আশ্বাস দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ।

এ জাতীয় আরো সংবাদ

বিএনপিতে দ্বন্দ্ব প্রকাশ্যে

আনসারুল হক

ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত

নূর নিউজ

দেশে বিদ্যুতের অভাব নেই: পররাষ্ট্রমন্ত্রী

নূর নিউজ